সোমবার, ১৭ মে ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন




রংপুর জেলা ছাত্রদলের সভাপতিকে অব্যাহতি

রংপুর জেলা ছাত্রদলের সভাপতিকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার :
রংপুর জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুলকে সভাপতির পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় কমিটি। দলীয় শৃংঙ্খলা ভঙ্গ ও কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে পাল্টা কমিটি গঠনের অভিযোগে তাকে অব্যাহতি দেওয়া হয়। একই সঙ্গে জেলার সিনিয়র সহ-সভাপতি মাহবুব হাসান সুমনকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

শনিবার (১০ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক আজিজুল হক সোহেল জানান, রংপুর জেলা ছাত্রদলের কমিটির সভাপতির অব্যাহতির বিষয়টি গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক সম্পাদক ইকবাল হোসেন শ্যামল অনুমোদন করেছেন। এই আদেশ ইতিমধ্যে কার্যকর হয়েছে। একই সঙ্গে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে জেলা ছাত্রদলের কয়েকজন নেতাকে শোকজ করা হয়।

দলীয় সূত্র জানায়, গত ৩১ মার্চ রংপুর জেলার পূর্ণাঙ্গ কমিটির সাথে পীরগাছা ও গঙ্গাচড়া উপজেলা কমিটি ঘোষণা করে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক আজিজুল ইসলাম সোহেল। এর পরেই জেলা কমিটির সভাপতিসহ বেশ কয়েকজন নেতা কেন্দ্রের অনুমোদিত উপজেলা কমিটির বিরুদ্ধে অবস্থান নিয়ে পাল্টা কমিটি ঘোষণা করেন। এ অভিযোগে জেলা সভাপতিকে অব্যাহতি ও কয়েকজনকে শোকজ করেছে কেন্দ্রীয় কমিটি।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com