শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন




পঞ্চগড়ে মাকে হত্যা, পলাতক ছেলে শহিদুল আটক

পঞ্চগড়ে মাকে হত্যা, পলাতক ছেলে শহিদুল আটক

পঞ্চগড় প্রতিনিধি :
পঞ্চগড়ে নেশার টাকা না দেওয়ায় মা জয়তুন নেছাকে (৫০) হত্যা করে ছেলে শহিদুল ইসলাম (৩২)। এ ঘটনার পর থেকেই পলা্তক ছিলো শহিদুল। অবশেষে মাকে হত্যার ৪ দিনের মাথায় শহিদুলকে আটক করতে সক্ষম হয় পঞ্চগড় সদর থানা পুলিশ।

আটক শহিদুল ইসলাম পঞ্চগড় শহরের মিঠাপুকুর এলাকার আব্দুল মজিদের ছেলে।
বুধবার (৭ এপ্রিল) সকালে পঞ্চগড় সদর উপজেলার জগদল বাজার থেকে শহিদুলকে আটক করা হয়। পরে দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার (৩ এপ্রিল) পঞ্চগড় সদরের মিঠাপুকুর এলাকায় নেশার টাকা না পেয়ে তার নিজ মাকে হত্যা করে পালিয়ে যায় ছেলে শহিদুল। এর পর জয়তুনের স্বামী আব্দুল মজিদ ছেলে শহিদুলকে আসামি করে পঞ্চগড় সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই শহিদুল পলাতক থাকায় জেলার বিভিন্ন এলাকায় তাকে খোজাখুজি শুরু করে পুলিশ। এ দিকে ঘটনার ৪দিনের মাথায় জগদল বাজারে ঘোরাফেরা করার সময় স্থানীয় এক যুবক তাকে চিনতে পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে আটক করে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ জগদল বাজার থেকে শহিদুলকে আটক করে থানায় নেয়। পরে দুপুরে আদালতে হাজির করলে বিচারক তাকে জেল হাজতে প্ররণের নির্দেশ দেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহম্মেদ জানান, ঘটনার পর থেকে তৎপর ছিলো জেলা পুলিশ। শহিদুলকে আটকের পর দুপুরে তাকে আদালতে প্রেরণ করলে আদালত তাকে হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করে৷

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com