সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন




রংপুরে গ্রামীণফোনের টাওয়ারে দুর্ধর্ষ চুরি

রংপুরে গ্রামীণফোনের টাওয়ারে দুর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টার :
রংপুরের হারাগাছে গ্রামীণফোনের এক টাওয়ারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৬ এপ্রিল) ভোর ৬টার দিকে হারাগাছ পৌরসভার ডেলকোটারী গ্রামে এ চুরির ঘটনা ঘটে।

গ্রামীণফোনের রংপুরের ফিল্ডম্যান রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সংঘবদ্ধ একটি চক্র হারাগাছ ডেলকোটারী গ্রামীণফোনের টাওয়ারের মেশিন রুমের স্টিলের দরজায় লাগানো ডিজিটাল তালা কেটে হাই পাওয়ারের ৪৮ পিস ব্যাটারি চুরি করে নিয়ে যায়। সকাল ৮টার দিকে টাওয়ারে নেটওয়ার্ক ডাউন হয়ে গেলে চুরির ঘটনাটি আমরা জানতে পারি।’

তবে টাওয়ারের পাশে বসবাসকারী ডেলকোটারী গ্রামের আট-দশজন বাসিন্দা বলেন, গ্রামীণফোনের একটি টিম প্রায় এই টাওয়ারে মেরামত করতে আসে। ওই টিমটি আজ মঙ্গলবারও ভোর আনুমানিক ৬টার দিকে মাইক্রোবাস নিয়ে এসেছিল। তারাই চুরির ঘটনা ঘটিয়েছেন।

গ্রামীণফোন রংপুর জোনাল ম্যানেজার গোলাম আরাফাত বলেন, টাওয়ারে চুরির ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এর সঙ্গে গ্রামীণফোনের কেউ জড়িত কি-না তা তদন্ত সাপেক্ষে জানা যাবে।

তবে চুরির ঘটনার ছয় ঘণ্টা পেরিয়ে গেলেও বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে কি-না, এমন প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে যান।
দুপুর ১টায় রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, এইমাত্র বিষয়টি জানতে পারলাম। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com