শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন




অসামাজিক কাজ, রাজশাহীর চার আবাসিক হোটেল থেকে গ্রেফতার ৩৭

অসামাজিক কাজ, রাজশাহীর চার আবাসিক হোটেল থেকে গ্রেফতার ৩৭

রাজশাহী সংবাদদাতা :
রাজশাহীর চার আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২০ নারীসহ ৩৭ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (৩ মার্চ) রাত ১০টার দিকে নগর গোয়েন্দা পুলিশের একটি দল নগরীর বোয়ালিয়া থানা এলাকার চার হোটেল থেকে তাদের গ্রেফতার করে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে ২০ জন নারী। এদের কয়েকজন যৌনকর্মী হিসেবে আবাসিক হোটেলগুলোতে কাজ করতেন। কয়েকজনকে জোর করে যৌনকর্মে বাধ্য করা হয়েছে। পাশাপাশি হোটেলের ব্যবস্থাপক, কর্মচারী ও খদ্দেরসহ ১৭ জন পুরুষকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে নগরীর পদ্মা আবাসিক হোটেল থেকে তিন নারী ও পাঁচজন পুরুষ, সূর্যমুখী হোটেল থেকে আট নারী ও সাতজন পুরুষ, সুরমা আবাসিক হোটেল থেকে ছয় নারী ও তিনজন পুরুষ এবং আশ্রয় আবাসিক হোটেল থেকে তিন নারী ও দুজন পুরুষকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরে এসব আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছিল। বিভিন্ন সময় পুলিশ অভিযান চালিয়ে হোটেলগুলো বন্ধ করলেও কিছুদিন পর আবারও অসামাজিক কার্যকলাপ চলত।

নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার রাকিবুল ইসলাম বলেন, অসামাজিক কর্মকাণ্ডের গোপন সংবাদ পেয়ে নগরীর বোয়ালিয়া থানা এলাকার আবাসিক হোটেলগুলোতে অভিযান চালায় পুলিশ। এ সময় ২০ নারীসহ ৩৭ জনকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com