বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জসিমেরও ইচ্ছে করে বাবার হাত ধরে শহীদ মিনারে আসতে (ভিডিও) হাকিমপুর নর্ব নিবাচিত মেয়রকে গণ সংর্বধনা পীরগঞ্জে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ খলিলের মতবিনিময় ডিমলায় শতভাগ খোলা জায়গায় পায়খানা মুক্ত এলাকা ঘোষনা লালমনিরহাটে বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে চিলমারীতে প্রতিবাদ সমাবেশ মুজিববর্ষ উপলক্ষে আটোয়ারীতে কন্যারত্মদের মার্শাল আর্ট প্রশিক্ষণ ডোমারে মানবেতর জীবন যাপন বেদে পরিবারের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী ফুলবাড়ীতে ৩৭৪ বোতল ফেন্সিডিল ও সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার-আটক-১




সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রংপুরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রংপুরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার :
রাজনৈতিক প্রতিহিংসার শিকার ‘বার্তা বাজার’ এর নোয়াখালী প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কিরকে নির্মমভাবে গুলি করে হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে রংপুরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় গণমাধ্যমকর্মীরা

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বিকেল ৪ টায় রংপুর প্রেসক্লাব চত্বরে রংপুরে কর্মরত সাংবাদিক সমাজ ও বার্তা বাজার পরিবার এর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বার্তাবাজারের রংপুর প্রতিনিধি রকি আহমেদের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কোলকাতা টিভির রংপুর প্রতিনিধি রফিকুল ইসলাম, দেশরুপান্তরের রংপুর ব্যুরো প্রধান মিলন আল মামুন, যুগের আলোর স্টাফ ফটো সাংবাদিক আসাদুজ্জামান আফজাল, সূর্যদয়ের রংপুর প্রতিনিধি রেখা মনি, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি আব্দুল করিম সরকার, বাংলানিউজের রংপুর প্রতিনিধি মাহফুজুল ইসলাম বকুল, রংপুর সংবাদের মহানগর প্রতিনিধি শ্যামলী রায়, ডিআরবি অনলাইনের রিপোর্টার ফেরদৌস জয় সহ প্রমুখ।

এসময় বক্তারা অবিলম্বে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। সারা‌দে‌শে সংবাদকর্মীদের হয়রানি বন্ধে কার্যকর পদক্ষেপ নেওয়ার দাবি জানান তারা।

উল্লেখ্য: শুক্রবার (১৯ ফেব্রুয়ারি ২০২১) কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ শুরু হলে তা থামাতে উভয়পক্ষের ওপরে অ্যাকশনে নামে পুলিশ। ত্রিপক্ষীয় মারমুখী এই পরিস্থিতিতে গুলিবর্ষণের ঘটনাও ঘটে। এসময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন, তাদেরই একজন অনলাইন পোর্টাল বার্তাবাজারের স্থানীয় প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির। পেশাগত দায়িত্ব পালনের সময় কোনও এক পক্ষের গুলিতে রক্তাক্ত হন মাত্র ২৫ বছর বয়সী এই সাংবাদিক। উন্নত চিকিৎসা দিতে ঢাকায় আনা হলেও বাঁচানো সম্ভব হয়নি তাকে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com