বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জসিমেরও ইচ্ছে করে বাবার হাত ধরে শহীদ মিনারে আসতে (ভিডিও) হাকিমপুর নর্ব নিবাচিত মেয়রকে গণ সংর্বধনা পীরগঞ্জে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ খলিলের মতবিনিময় ডিমলায় শতভাগ খোলা জায়গায় পায়খানা মুক্ত এলাকা ঘোষনা লালমনিরহাটে বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে চিলমারীতে প্রতিবাদ সমাবেশ মুজিববর্ষ উপলক্ষে আটোয়ারীতে কন্যারত্মদের মার্শাল আর্ট প্রশিক্ষণ ডোমারে মানবেতর জীবন যাপন বেদে পরিবারের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী ফুলবাড়ীতে ৩৭৪ বোতল ফেন্সিডিল ও সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার-আটক-১




সাংবাদিক বুরহান নিহতের ঘটনায় বাবার মামলা

সাংবাদিক বুরহান নিহতের ঘটনায় বাবার মামলা

নিউজ ডেস্ক :
সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হয়ে নিহতের ঘটনায় তার বাবা নোয়াব আলী মাস্টার বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মামলা করেছেন। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কোম্পানীগঞ্জ থানায় এ মামলা করেন তিনি।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল রনি বলেন, নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের বাবা অজ্ঞাতদের আসামি করে মামলা করেছেন। আমরা নিরপেক্ষ তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব।

এর আগে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার ফকিরা বাজারে দলীয় কার্যালয়ের সামনে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিচার্জ, ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ। সংঘর্ষে সাংবাদিক মুজাক্কির গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক আহত হন।

আহতদের মধ্যে ২০ জনকে বসুরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। ওই দিনই সাংবাদিক মুজাক্কিরকে ঢাকায় পাঠানো হয়। শনিবার রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com