বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জসিমেরও ইচ্ছে করে বাবার হাত ধরে শহীদ মিনারে আসতে (ভিডিও) হাকিমপুর নর্ব নিবাচিত মেয়রকে গণ সংর্বধনা পীরগঞ্জে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ খলিলের মতবিনিময় ডিমলায় শতভাগ খোলা জায়গায় পায়খানা মুক্ত এলাকা ঘোষনা লালমনিরহাটে বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে চিলমারীতে প্রতিবাদ সমাবেশ মুজিববর্ষ উপলক্ষে আটোয়ারীতে কন্যারত্মদের মার্শাল আর্ট প্রশিক্ষণ ডোমারে মানবেতর জীবন যাপন বেদে পরিবারের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী ফুলবাড়ীতে ৩৭৪ বোতল ফেন্সিডিল ও সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার-আটক-১




সেবা নিতে হয়রানির শিকার হলে ওসির বিরুদ্ধে ব্যবস্থা : রংপুর পুলিশ সুপার

সেবা নিতে হয়রানির শিকার হলে ওসির বিরুদ্ধে ব্যবস্থা : রংপুর পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার :
সেবা নিতে গিয়ে থানায় কেউ হয়রানির শিকার হলে ওসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

তিনি বলেন, থানা হবে মানুষের সেবার কেন্দ্র, একজন মানুষ নিরুপায় হয়েই থানায় যায়। হয়তো তার সব সমস্যার সমাধান নাও দিতে পারেন, কিন্তু তার কথাগুলো মনোযোগ দিয়ে শুনুন, কী করতে হবে বুঝিয়ে বলুন, তার সঙ্গে ভালো ব্যবহার করুন।

সোমবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে রংপুর কোতয়ালী থানায় মাসিক অপরাধ ও আইনশৃংখলা পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি

বিপ্লব সরকার বলেন, থানায় এসে হাসিমুখে মানুষ যেন কাঙ্ক্ষিত সেবা পায়, এই প্রয়াস যেন অব্যাহত থাকে। থানায় এসে মানুষ যদি ভালো ব্যবহার পায়, পুলিশের প্রতি মানুষ সন্তুষ্ট থাকবে। এতে পুলিশের ওপর মানুষের বিশ্বাস ও আস্থার জায়গা আরও বাড়বে।

তিনি আরো বলেন, মাদক ও জঙ্গিবাদ বিরোধী অভিযান আরও জোরদার করা হবে। গণমুখী বিট পুলিশিং সেবা ও সাধারণ মানুষ যাতে থানায় গিয়ে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করার জন্য থানার ওসিদের আহ্বান জানান।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে মাসিক অপরাধ ও আইনশৃংখলা পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) আবু তৈয়ব আরিফ হোসেনসহ থানার এসআই ও এএসআইগণ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com