বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জসিমেরও ইচ্ছে করে বাবার হাত ধরে শহীদ মিনারে আসতে (ভিডিও) হাকিমপুর নর্ব নিবাচিত মেয়রকে গণ সংর্বধনা পীরগঞ্জে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ খলিলের মতবিনিময় ডিমলায় শতভাগ খোলা জায়গায় পায়খানা মুক্ত এলাকা ঘোষনা লালমনিরহাটে বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে চিলমারীতে প্রতিবাদ সমাবেশ মুজিববর্ষ উপলক্ষে আটোয়ারীতে কন্যারত্মদের মার্শাল আর্ট প্রশিক্ষণ ডোমারে মানবেতর জীবন যাপন বেদে পরিবারের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী ফুলবাড়ীতে ৩৭৪ বোতল ফেন্সিডিল ও সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার-আটক-১




নানার বাড়ি বেড়াতে গিয়ে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

নানার বাড়ি বেড়াতে গিয়ে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় রেশমা আক্তার (১৪) নামে এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ২ টার দিকে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের বাংলাবাজার গ্রামে। সে বাজেডুমরিয়া গ্রামের আফতাজুল ইসলামের কন্যা এবং বাংলাবাজার দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনির ছাত্রী।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, শনিবার বিকালে রেশমা আক্তার তাঁর মা আঞ্জুমান আরা সহ এক সাথে বাংলাবাজার গ্রামে নানা আবু হোসেনের বাড়িতে বেড়াতে আসে। রাতে খাওয়া দাওয়া শেষে মা মেয়ে নানা বাড়িতে রাত্রি যাপন করেন।

রবিবার দুপুরের খাবার খাওয়ার জন্য রেশমাকে খোঁজাখুজি শুরু করলে ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তাঁর লাশ পাওয়া যায়।
কিশোরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি থানায় অবগত করেছি।

কিশোরগঞ্জ থানার উপ পরিদশর্ক আক্কেল আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তদন্ত শেষে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com