বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
জসিমেরও ইচ্ছে করে বাবার হাত ধরে শহীদ মিনারে আসতে (ভিডিও) হাকিমপুর নর্ব নিবাচিত মেয়রকে গণ সংর্বধনা পীরগঞ্জে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ খলিলের মতবিনিময় ডিমলায় শতভাগ খোলা জায়গায় পায়খানা মুক্ত এলাকা ঘোষনা লালমনিরহাটে বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে চিলমারীতে প্রতিবাদ সমাবেশ মুজিববর্ষ উপলক্ষে আটোয়ারীতে কন্যারত্মদের মার্শাল আর্ট প্রশিক্ষণ ডোমারে মানবেতর জীবন যাপন বেদে পরিবারের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী ফুলবাড়ীতে ৩৭৪ বোতল ফেন্সিডিল ও সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার-আটক-১




গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, নিহত ২

গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, নিহত ২

নিউজ ডেস্ক :
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় পাথরবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে গিয়ে চালকসহ ২ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী ১নং ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়া জেলার ফুকসা এলাকার মুছা মৃধার ছেলে ট্রাকচালক সজীব মৃধা (২৩) ও ঝিনাইদহ জেলার মধুপুর উপজেলার চাপরাইন এলাকার ওমর ফারুকের ছেলে শাহিন (২৫)।

ভাংগা হাইওয়ে থানার এএসআই মো. আবদুল জব্বার মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, পাথরবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এসময় চালক সজীব ট্রাকের ভিতর চাপাপড়ে ঘটনাস্থলেই নিহত হয়। এসময় দুজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে নিলে শাহিনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com