সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন




শনিবার তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী

শনিবার তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী

স্টাফ রিপোর্টার :
বিভাগের হেডকোয়ার্টার রংপুরের উন্নয়ন অগ্রযাত্রা, সম্ভাবনা ও সম্প্রসারণসহ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় প্রথম বারের মত সাংবাদিক ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ব্যতিক্রমধর্মী আয়োজনের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি রংপুর জেলা শাখা। আগামী শনিবার (২৩ জানুয়ারী) সংগঠনটির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী।
তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও চতুর্থ বর্ষে পর্দাপণ উপলক্ষে আগামী শনিবার (২৩ জানুয়ারী) রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি মিলনায়তনে দুপুর ২টায় আলোচনা সভা, সাংবাদিক ও গুণীজন সম্মাননা এবং কেক কাটার আয়োজন রয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জাকির হোসেন।
সম্মানিত বিশেষ অতিথি থাকবেন রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার (বিপিএম বার, পিপিএম), রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, দৈনিক যুগের আলো’র প্রকাশক ও সম্পাদক মমতাজ শিরিন ভরসা, বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা শাখার সহ-সভাপতি রোজী রহমান, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ভাইস প্রেসিডেন্ট মনজুর আহমেদ আজাদ, বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী শাহাদত হোসেন। এছাড়াও অনুষ্ঠানে প্রধান আলোচক থাকবেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি কেন্দ্রীয় নির্বাহী কমিটি চেয়ারম্যান মীর মোঃ সিরাজুল ইসলাম, বিশেষ আলোচক কেন্দ্রীয় মহাসচিব মোরশেদুল আলম চৌধুরী ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা শাখার সভাপতি মোছাদ্দেক হোসেন রাঙ্গা।
এতে সভাপতিত্ব করবেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি’র বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম। আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিক, সাংস্কৃতিক, সামাজিক, রাজনীতিবিদ, ব্যবসায়ি প্রতিনিধিসহ সংশ্লিষ্ট সকলকে যথা সময়ে উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এস.এম ফজলুল করিম লিটন ও প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপ-কমিটির সদস্য সচিব এস.এম জাকির হোসাইন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com