শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন




গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ

গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধি :
প্রধানমন্ত্রীর কার্যালয়ের সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ সামাজিক উন্নয়ন প্রকল্পের আওতায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ২০ জন ছাত্রীর মাঝে সাইকেল বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাইবান্ধার অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট সাদেকুর রহমান ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ করেন।
বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে এ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মনের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলামের উপস্থাপনায় এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথিদ্বয় ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজির হোসেন, দরবস্ত ইউপি চেয়ারম্যান আরম শরিফুল ইসলাম জর্জ, গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রধান টুকু, আদিবাসী নেত্রী এমিলি হেমব্রম প্রমুখ।
এর আগে প্রধান অতিথি গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের অর্থায়নে উপজেলা বিভিন্ন ইউনিয়নের ১০জন দুঃস্থ ও অসহায় প্রতিবন্ধি এবং ভিক্ষুককে পূনর্বাসনের লক্ষে প্রত্যেক পরিবারকে মালামালসহ একটি করে দোকানঘর প্রদানের উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com