সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন




সাহেবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের শীতবস্ত্র বিতরণ

সাহেবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার :
লায়ন্স ক্লাব রংপুরের সহযোগিতায় ও সাহেবগঞ্জ ছাএ কল্যাণ পরিষদের আয়োজনে প্রতিবন্ধী, দুঃস্থ্ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে নগরীর ৯ নং ওয়ার্ডে কাচনা কিন্ডারগার্টেন মাঠে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
সাহেবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট লায়ন মাহবুব আকতার লোটন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. রশিদুল ইসলাম, রোকেয়া কলেজের সহকারী অধ্যাপক লায়ন আজাহারুল ইসলাম দুলাল, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক চার্লস ডারউইন, লায়ন্স ক্লাব রংপুরের সাধারন সম্পাদক লায়ন সনজিত, ভাইস প্রেসিডেন্ট জেবুন নেছা, লায়ন সোহেল, লায়ন ইন্জিঃ স্বপন, লায়ন তৌহিদুল ইসলাম, লায়ন বিথি লালমনিরহাট জেলা স্কুলের সহকারী শিক্ষক নুর মোহাম্মদ, সাহেবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা আজাহার কবির, আঃ আজিজ, আকরাম, পরিষদের সহ-সভাপতি এম জে নুর হোসেন, সাংগঠনিক সম্পাদক মামুন, অর্থ সম্পাদক আরিফুল, ধর্ম বিষয়ক সম্পাদ আব্দুল হাই সিদ্দিকি, প্রচার সম্পাদক শামিম, সদস্য সুমম, মনির, পারভেজ, সজিব, কামরুল, লিমন, নুরু, রিদয়, জাহিরুল, ফারুক প্রমুখ।


শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রান্তিক ও দুস্থ মানুষের জন্য ইতিবাচক কিছু করার পদক্ষেপ সাহেবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ অব্যাহত রাখবে। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ ১৫০ জন প্রতিবন্ধী, দুঃস্থ্ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com