শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন




ফুলবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে নিহত-১, আহত- ৯

ফুলবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে নিহত-১, আহত- ৯

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমি দখলের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন ৯ জন। গত রবিবার বিকাল ৫ টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের খোঁচাবাড়ী এলাকায়। নিহত ওই ব্যাক্তির নাম আনিছুর রহমান বাহিনুর(৩২)। তিনি ভাঙ্গামোড় গ্রামের ছলিম মিস্ত্রির ছেলে। এ ঘটনায় ফুলবাড়ী থানায় ২৮ জনের নামে একটি হত্যা মামলা হয়েছে।

জানা গেছে, খোঁচাবাড়ী এলাকায় ছলিম মিস্ত্রি তার নিজস্ব ২ একর জমিতে দীর্ঘদিন থেকে চাষাবাদ করে আসছেন। সে জমিতে সরিষা ক্ষেতও লাগিয়েছেন। এরই মধ্যে ওই এলাকার সহিদুল মেম্বার জমিটির মালিকানা দাবী করেন। রবিবার ছলিম মিস্ত্রি লোকজন নিয়ে ওই জমির সরিষা তুলতে গেলে সহিদুল মেম্বারের লোকজন বাধা দেয়। এসময় উভয় পক্ষ বাক-বিতন্ডতা ঘটে। একপর্যায়ে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে লাঠির আঘাতে ঘটনাস্থলেই নিহত হন বাহিনুর। গুরুতর আহত হন জহুরুল হক(৩৫) খলিল উদ্দিন(৬০) আজিমুদ্দিন(৪০) বেলাল হোসেন(৫০) আমিনুল(৩২), মোহাম্মদ আলী, কুদ্দুস আলী, চাঁদ মিয়া, তারা মিয়া। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করেন। এদের মধ্যে জহুরুল ও আমিনুলের অবস্থা আশঙ্কাজনক।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের চাচা খলিলুর রহমান বাদী হয়ে ২৮ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছে। তাদের মধ্যে একজনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com