শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন




তারাগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত -১ আহত -২

তারাগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত -১ আহত -২

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
রংপুরের তারাগঞ্জ উপজেলায় বুধবার সকাল ৯ টার সময় রংপুর-দিনাজপুর মহাসড়কের ঘনিরামপুর খুনিয়ার দোলা নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রী বাহি বাস ও পণ্যবাহি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রেজাউল করিম (৪৮) নামের একজন ব্যক্তি ঘটনাস্থলে নিহত হয়েছে। এতে আহত হয়েছেন দুজন। আহত দুজন ব্যক্তি হলেন নাজমুল ইসলাম (৪০) ও রশিদুল ইসলাম (২৯)।
নিহত রেজাউল করিম দূর্ঘটনা কবলিত বাস মিথিলা পরিবহনের সুপারভাইজার। তার বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট এলাকায়। আহত রেজাউল করিম রংপুর সদরের কামারপাড়া গ্রামের মেরাজুল ইসলামের ছেলে। অপরদিকে আহত রশিদুল ইসলাম কুড়িগ্রাম জেলার রজব আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মিথিলা পরিবহনের বাসটি ওভারটেকিং করতে গেলে অপর দিক থেকে ছেড়ে আসা পণ্যবাহি ট্রাকটির সাথে মুখোমুখি সংঘর্ষের সৃষ্টি হয়। পরে সেখানে এলাকাবাসি ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে নিহত ব্যক্তিকে উদ্ধার করে তারাগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে যায়। এবং আহত ব্যক্তিদের উদ্ধার করে প্রথমে স্থানীয় তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করানো হয়।
তারাগঞ্জ হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কিবরিয়া জানান, দূর্ঘটনায় নিহত ব্যক্তিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে ও আহত অপর দুজন ব্যক্তিকে চিকিৎসার জন্য রমেক হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com