শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন




ঘাঘট গ্লাডিয়ার্স ও কেডি ক্যানাল ফাইটার্স জয়ী

ঘাঘট গ্লাডিয়ার্স ও কেডি ক্যানাল ফাইটার্স জয়ী

স্টাফ রিপোর্টার :
রংপুর মেয়র কাপ টি টুয়ান্টি ক্রিকেট ট‚র্নামেন্টের ৪র্থ দিনে গতকাল বুধবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় শ্যামা সুন্দরী দি বিউটিকে ২ ইউকেটে পরাজিত করেন ঘাঘট গ্লাডিয়ার্স। শ্যামা সুন্দরী দি বিউটির দেয়া ১৩৩ রানের বিপরিতে ২ ইউকেটে জয় লাভ করেন ঘাঘট গ্লাডিয়ার্স। স্থানীয় খেলোয়ার ফরিদুল ইসলাম ফরিদ ৪ওভারে ১৪রান ও ৪ ইউকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।
দিনের অপর খেলায় অনুষ্ঠিত হয় কেডি ক্যানাল ফাইটার্স বনাম হাড়িভাঙ্গা কাটার্স এর মধ্যে। এতে কেডি ক্যানাল ফাইটার্স ১৭ রানে জয়লাভ করেন। কেডি ক্যানাল ফাইটার্স ১২১ রানের জবাবে হাড়িভাঙ্গা কাটার্স সবকটি ইউকেট হারিয়ে সংগ্রহ করেন ১০৩ রান। ফলে ক্যানাল ফাইটার্স ১৭ রানে জয়লাভ করেন। ১৭ বলে ৪ ইউকেট ২০রান সংগ্রহ করে ম্যান অব দ্যা নির্বাচিত হন জাতীয় দলের খেলোয়ার সরোয়ার্দী শুভ।
নগরী ও তার পার্শ্ববর্তী এলাকার বিপুল সংখ্যক দর্শক খেলা উক্ত উপভোগ করছেন। ট‚র্নামেন্টে ঢাকার জাতীয় দলের প্রাক্তন ও বর্তমান অনেক খেলোয়াড় অংশ নিচ্ছেন।
খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচ জাতীয় দলের খেলোয়ার সরোয়ার্দী শুভ ও ফরিদুল ইসলাম ফরিদ এর হাতে সম্মাননা তুলে দেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও টুর্নামেন্টের আহবায়ক আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান টিটু, সিটি বাজার দোকান মালিক সমিতির সভাপতি মোস্তফা কামাল, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দার আলী, মুনতাশীর শামীম লাইকো।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com