শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:৪৮ পূর্বাহ্ন




কিশোরগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২

কিশোরগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২

প্রতিকী

নিউজ ডেস্ক :
কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনাতে দুই গ্রামবাসীর সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। আর এ সংঘর্ষের ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মৃগা ইউনিয়নের শান্তিপুর ও প্রজারকান্দা গ্রামবাসীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রজারকান্দা গ্রামের নূর হোসেনের ছেলে বাদল মিয়া (৪৫) ও শান্তিপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মিরাশ আলী (৭০)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মৃগা ইউনিয়নের শান্তিপুর ও প্রজারকান্দা গ্রামের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার স্থানীয় টেম্পুস্ট্যান্ডে টেম্পুতে লোক উঠানোকে কেন্দ্র করে দু’গ্রামের কয়েকজনের সঙ্গে ঝগড়া হয়। রাতে আমিরগঞ্জ বাজারে দু’পক্ষে এসব নিয়ে সালিসে বসে। সেখানে প্রজারকান্দা গ্রামের আতাউরকে মারধর করে শান্তিপুরের লোকজন। এর জেরে আজ শনিবার সকাল নয়টার দিকে দু’পক্ষের অন্তত দুই হাজার লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাজারের কাছে আন্ধাইর এলকায় সংঘর্ষে লিপ্ত হয়।

প্রত্যন্ত হাওর এলাকা হওয়ায় সেখানে পুলিশের পৌঁছতে কিছুটা দেরি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। স্থানীয়রা জানিয়েছে, আহতদের হবিগঞ্জ ও কিশোরগঞ্জ পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইটনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদ জামান জানান, পূর্ব শত্রুতার জের ধরে সকালে মৃগা ইউনিয়নের শান্তিপুর ও প্রজারকান্দা গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আশপাশের ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। নতুন করে আবার যেন সংঘর্ষ না হয় সে জন্য ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। নিহতের মরদেহ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com