মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




গোবিন্দগঞ্জে চা দোকানির গলাকাটা লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জে চা দোকানির গলাকাটা লাশ উদ্ধার

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে লিটন শেখ (২৩) নামে এক চা দোকানদারের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে পৌর শহরের বুজরুক বোয়ালিয়া এলাকার আবুল হোসেনের কলা বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। লিটন উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ভাগদরিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে। দীর্ঘদিন থেকে সে পৌর শহরের হীরক মোড়ে চা-বিস্কুট বিক্রি করত।
নিহতের পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে লিটন দোকান থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু রাতে বাড়িতে না ফেরায় আত্মীয়-স্বজনের বাড়ীসহ বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। শুক্রবার সকালে হীরক সিনেমা হলের পূর্ব পাশে আবুল হোসেনের কলা বাগানে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লিটনের গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা হাসপাতাল মর্গে প্রেরণ করে।
রাতে দোকান থেকে বাড়ি ফেরার পথে দূর্বৃত্তরা কৌশলে লিটনকে কলার বাগানে নিয়ে গিয়ে নৃশংস ভাবে হত্যা করেছে বলে নিহত লিটনের বাবা আশরাফ আলী জানান।
গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আফজাল হোসেন জানান, লিটন হত্যার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। এ ঘটনায় নিহত লিটনের বাবা আশরাফ আলী বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com