মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




চিলাহাটি হলদিবাড়ি রেল সংযোগ প্রকল্পের পরিদর্শনে রংপুর বিভাগীয় কমিশনার ওয়াহাব ভূঞা

চিলাহাটি হলদিবাড়ি রেল সংযোগ প্রকল্পের পরিদর্শনে রংপুর বিভাগীয় কমিশনার ওয়াহাব ভূঞা

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার নিলফামারী প্রতিনিধি :
নীলফামারী ডোমার উপজেলার চিলাহাটি হলদিবাড়ি রেল সংযোগ প্রকল্পের পরিদর্শনে আসেন রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভূঞা।
বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বেলা ১২ টায় রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভূঞাকে অভিনন্দন সহ ফুলেল শুভেচ্ছা জানান, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
ভারতের সাথে রেল সংযোগ স্থাপনের লক্ষ্যে চিলাহাটি হলদিবাড়ি রেলপথ নির্মান প্রকল্পের মধ্যে নতুন রেললাইন স্থাপন, রেলপথ মেরামত, নতুন রেলস্টেশন নির্মানের অবকাঠামো সহ নানাদিক ঘুরে দেখেন রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভূঞা। এর পরে ভিডিও প্রজেক্টরের মাধ্যমে যাবতীয় কার্যক্রম অবলোকন করে চিলাহাটি স্টেশন থেকে ট্রলিতে করে মুক্তিরহাট ডাঙ্গাপাড়া সীমান্তের জিরো পয়েন্টে গিয়ে চিলাহাটি হলদিবাড়ি রেলপথ সংযোগ স্থল ঘুরে দেখেন।
এসময় অন্যান্নদের মধ্যে ছিলেন, রংপুর বিভাগীয় অতিরিক্ত কমিশনার জাকির হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা শবনম, উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনোয়ার হোসেন, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, বাংলাদেশ রেলওয়ের প্রজেক্ট ডাইরেক্টর আব্দুর রহিম, ৫৬ বিজিবি কর্মকর্তা শাহরিয়ার ইখতেখার আলম, চিলাহাটি তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলাম, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com