বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ১ মাস ধরে গণধর্ষণ তরুণীদের অন্তরঙ্গ দৃশ্যের ছবি ধারণ করে ব্ল্যাকমেইল, অবশেষে ধরা স্ত্রীকে খালোতো ভাইয়ের হাতে তুলে দিল স্বামী, রাতভর ধর্ষণ রংপুরের লেখকেরা বাংলা সাহিত্যকে সমৃদ্ধ করে চলেছেন : সংস্কৃতি প্রতিমন্ত্রী রংপুর মহানগর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন সৈয়দপুর পৌরসভার নির্বাচন নিয়ে সকল জল্পনাকল্পনার অবসান পীরগাছায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমের আনুষ্ঠানিক প্রচারনার উদ্বোধন হিলিতে মাস্ক না পড়ায় পথচারিদেরকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হিলিতে পাথর বোঝাই ট্রাক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ছিনতাইকারি আটক রংপুর মহানগরীর মিস্ত্রিপাড়ায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ শুরু




পঞ্চগড়ের জগদলে শিশুদের মাসব্যাপী মুজিবশতবর্ষ উদ্যাপন

পঞ্চগড়ের জগদলে শিশুদের মাসব্যাপী মুজিবশতবর্ষ উদ্যাপন

পঞ্চগড় প্রতিনিধি :
মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে পঞ্চগড়ের জগদলে মাসব্যাপী শিশু-কিশোরদের বর্ণাঢ্য উৎসব গত ২০ নভেম্বর সম্পন্ন হয়েছে। পঞ্চগড় বিদ্রোহী শিশু-কিশোর থিয়েটার আয়োজিত এই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় ১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মজাহারুল হক প্রধান (এমপি)। কলামিস্ট ও নাট্যকার রহিম আব্দুর রহিমের সভাপতিত্তে¡ প্রধান অতিথি বিভিন্ন ইভেন্ট প্রতিযোগি বিজয়দের মাঝে পুরষ্কার তুলে দেন। মাসব্যাপী এই উৎসবে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল পড়ুয়া শিশুদের নিয়ে গ্রামীণ খেলাধুলা, কোরিওগ্রাফী, মিনি ক্রিকেট, অনুর্ধ্ব-১২ ফুটবল টুনার্মেন্ট অনুষ্ঠিত হয়েছে। উৎসবে আকর্ষণীয় ইভেন্ট ছিলো ১৯৫২ থেকে ৭১ এর কাহিনী সম্বলিত কোরিওগ্রাফ, ‘ হৃদয়ে বাংলাদেশ চেতনায় মুজিব’ ।
মিনি ক্রিকেট টুনার্মেন্টে পঞ্চগড় বিদ্রোহী শিশু কিশোর থিয়েটারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ষড়ঋতু জগদল ক্রীড়া একাডেমি। এ টুনার্মেন্টে ম্যানঅব দা-ম্যাচ হওয়ার গৌরব অর্জন করেছে ষড়ঋতু জগদল ক্রীড়া একাডেমির ক্ষুদে ক্রিকেটার নাছিবুর রহমান নাবিল, সর্বোচ্চ রান ও উইকেট সংগ্রহকারী খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেছে একই দলের সবুজ ও আতিক। অনুর্ধ্ব-১২ ফুটবল টুনার্মেন্টের চুড়ান্ত পর্বে তিরনই ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ষড়ঋতু জগদল ক্রীড়া একাডেমি। পঞ্চগড় বিদ্রোহী শিশু-কিশোর থিয়েটার আয়োজিত ‘বছরব্যাপী মুজিব শতবর্ষ উদ্যাপন’ শিরোনামের এই দিনের গ্রান্ড প্রোগ্রামে বর্ষসেরা ক্ষুদে ফুটবলার হিসাবে সম্মামনা ট্রফি পেয়েছে, বোদা ফুটবল একাডেমি ক্ষুদে খেলোয়াড় মোরশেদ আলী (১২) এবং বর্ষসেরা গোলরক্ষক হিেেসব পদক পেয়েছে পঞ্চগড় বিদ্রোহী শিশু -কিশোর থিয়েটারের গোলরক্ষক মো: দেলোয়ার হোসেন জীবন (১৭)। উৎসবে মিল্ক ইউনিয়নের চেয়ারম্যান শেখ নাদির হোসেন নিপু ৭০০ শিশুর মাঝে পাস্তুরিত ফ্লেভার্ড চকলেট দুধ বিতরণ করেছেন। এলাকার সুবিধা বি ত হতদরিদ্র ১০০শত শিশু কিশোরের অংশ গ্রহণে অনুষ্ঠিত উৎসবটি এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com