বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ১ মাস ধরে গণধর্ষণ তরুণীদের অন্তরঙ্গ দৃশ্যের ছবি ধারণ করে ব্ল্যাকমেইল, অবশেষে ধরা স্ত্রীকে খালোতো ভাইয়ের হাতে তুলে দিল স্বামী, রাতভর ধর্ষণ রংপুরের লেখকেরা বাংলা সাহিত্যকে সমৃদ্ধ করে চলেছেন : সংস্কৃতি প্রতিমন্ত্রী রংপুর মহানগর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন সৈয়দপুর পৌরসভার নির্বাচন নিয়ে সকল জল্পনাকল্পনার অবসান পীরগাছায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমের আনুষ্ঠানিক প্রচারনার উদ্বোধন হিলিতে মাস্ক না পড়ায় পথচারিদেরকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হিলিতে পাথর বোঝাই ট্রাক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ছিনতাইকারি আটক রংপুর মহানগরীর মিস্ত্রিপাড়ায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ শুরু




লাশের মিছিলে আরো দুই, মোট ৯

লাশের মিছিলে আরো দুই, মোট ৯

নিউজ ডেস্ক :
চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই ট্রলি উল্টে যাওয়ার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে। ওই ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন আছেন আরো চারজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের সোনাপুর-বারিকবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে এখন পর্যন্ত পাঁচজনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন- উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মো. এরফান আলীর ছেলে বাবু, একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক ও তার ছেলে মিঠুন, মো. কাবিল উদ্দিনের ছেলে মো. কারিম, আমানুলের ছেলে মিলু।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বরেন্দ্র অঞ্চল থেকে ধান কেটে ১২ জন কৃষক ট্রলিযোগে বাড়ি ফিরছিল। পথে ভোর সাড়ে ৪টার দিকে সোনাপুর-বারিকবাজার এলাকায় পৌঁছালে ভাঙ্গাব্রিজে ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাতজন কৃষকের মৃত্যু হয়।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধারসহ আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়।

বাংলাদেশ জার্নালকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন। তিনি বলেন, ‘বরেন্দ্র অঞ্চল থেকে ধান নিয়ে ১২ জন কৃষক ট্রলিযোগে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।’

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com