বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ১ মাস ধরে গণধর্ষণ তরুণীদের অন্তরঙ্গ দৃশ্যের ছবি ধারণ করে ব্ল্যাকমেইল, অবশেষে ধরা স্ত্রীকে খালোতো ভাইয়ের হাতে তুলে দিল স্বামী, রাতভর ধর্ষণ রংপুরের লেখকেরা বাংলা সাহিত্যকে সমৃদ্ধ করে চলেছেন : সংস্কৃতি প্রতিমন্ত্রী রংপুর মহানগর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন সৈয়দপুর পৌরসভার নির্বাচন নিয়ে সকল জল্পনাকল্পনার অবসান পীরগাছায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমের আনুষ্ঠানিক প্রচারনার উদ্বোধন হিলিতে মাস্ক না পড়ায় পথচারিদেরকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হিলিতে পাথর বোঝাই ট্রাক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ছিনতাইকারি আটক রংপুর মহানগরীর মিস্ত্রিপাড়ায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ শুরু




কারাগারেই প্রেমিকাকে বিয়ে করল ধর্ষক প্রেমিক

কারাগারেই প্রেমিকাকে বিয়ে করল ধর্ষক প্রেমিক

নিউজ ডেস্ক :
ফেনীতে প্রেমিকাকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে প্রেমিক জিয়াউল হক জিয়া। এ ঘটনায় ধর্ষণের শিকার প্রেমিকার মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। সেই থেকে কারাগারে ছিল ধর্ষক জিয়া। হাইকোর্টের দেয়া জামিনের শর্তে এবার কারা প্রাঙ্গণেই ধর্ষণের শিকার প্রেমিকাকে বিয়ে করল জিয়া।
বৃহস্পতিবার দুপুরে ফেনী জেলা কারাগার প্রাঙ্গণে নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান, কাজী আবদুর রহিম, দুই পক্ষের আইনজীবী ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে ছয় লাখ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ে হওয়ায় ব্যাপক খুশি জিয়া দম্পতি ও দুই পক্ষের লোকজন।

ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান বলেন, চলতি বছরের ২৭ মে সোনাগাজী উপজেলার চর দরবেশ এলাকায় নিজের প্রেমিকাকে ধর্ষণ করে জিয়া। ঘটনার দিনই তার বিরুদ্ধে মামলা করে ভুক্তভোগী। ২৯ মে জিয়াকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। পরে জামিন পেলেই ধর্ষণের শিকার প্রেমিকার সঙ্গে জিয়ার বিয়ে হবে জানিয়ে আদালতে আবেদন করে পরিবার।

তিনি আরো বলেন, ১ নভেম্বর কারাগার প্রাঙ্গণেই ভুক্তভোগীর সঙ্গে ধর্ষক জিয়ার বিয়ের আয়োজন করার নির্দেশ দেন হাইকোর্ট। সেই নির্দেশের পরিপ্রেক্ষিতে ১৯ নভেম্বর দুপুরে দুই পক্ষের আইনজীবী, পরিবারের সদস্যদের উপস্থিতিতে ধর্ষণের শিকার প্রেমিকাকে বিয়ে করে জিয়াউল হক জিয়া।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com