রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৭ অপরাহ্ন




রংপুর বিভাগীয় লেখক পরিষদের নতুন কমিটি গঠন

রংপুর বিভাগীয় লেখক পরিষদের নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার :
বিভাগীয় লেখক পরিষদ, রংপুরের নতুন কেন্দ্রীয় কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও রংপুর পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান আলহাজ কাজী মো. জুননুনকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে লেখক, সংগঠক ও সংবাদকর্মী জাকির আহমদকে। শনিবার সন্ধ্যায় রংপুর প্রেসক্লাব মার্কেটের বইবাড়িতে এক অনুষ্ঠানে নতুন কমিটির ঘোষণা দেন সংগঠনের উপদেষ্টা পরিষদ সদস্য শিক্ষাবিদ ও লেখক ড. এআইএম মুসা।
কমিটির অন্য সদস্যরা হলেন- সি: সহ-সভাপতি এস এম সাথী বেগম, সহ-সভাপতি (রংপুর)- এটিএম মোর্শেদ, সহ-সভাপতি (লালমনিরহাট)- আতাউর মালেক, সহ-সভাপতি (কুড়িগ্রাম)- নূর মোহাম্মদ সরকার, সহ-সভাপতি (গাইবান্ধা)- রেজাউল করিম মিতা, সহ-সভাপতি (দিনাজপুর)- আমিনুল ইসলাম আমিন, সহ-সভাপতি (ঠাকুরগাঁও)- জুনায়েদ কবির বাবু, সহ-সভাপতি (পঞ্চগড়)-, সহ-সভাপতি (নীলফামারী)- মনি খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক (রংপুর)- ফিরোজ কাওসার মামুন
যুগ্ম সাধারণ সম্পাদক (লালমনিরহাট)- মাজহারুল মোর্শেদ, যুগ্ম সাধারণ সম্পাদক (কুড়িগ্রাম)- সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক (গাইবান্ধা)- হাফিজুল হিলালী বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক (দিনাজপুর)- ওয়াসিম আহমেদ শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক (ঠাকুরগাঁও)- রাফিক আহানজ, যুগ্ম সাধারণ সম্পাদক (পঞ্চগড়)- লুৎফর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক (নীলফামারী)- হাবিবুল্লাহ বিশ্বাস।
সাংগঠনিক সম্পাদক- শামসুজ্জামান সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর)-মুস্তাফিজ রহমান, সহ- সাংগঠনিক সম্পাদক (লালমনিরহাট)- আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক (কুড়িগ্রাম)- হাফিজুর রহমান হৃদয়, সহ-সাংগঠনিক সম্পাদক (গাইবান্ধা)- রওশন আরা মুক্তি, সহ-সাংগঠনিক সম্পাদক (দিনাজপুর)- ইব্রাহিম শাহ, সহ-সাংগঠনিক সম্পাদক (ঠাকুরগাঁও)- ননী গোপাল বর্মন, সহ-সাংগঠনিক সম্পাদক (পঞ্চগড়)- হাবিবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক (নীলফামারী)- এনামুল ইসলাম।
অর্থ সম্পাদক -শরিফুল আলম অপু, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক- মজনুর রহমান, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক- শিস খন্দকার, আন্তর্জাতিক ও বহির্যোগাযোগ বিষয়ক সম্পাদক- নূর হোসেন, আইন বিষয়ক সম্পাদক- সানজিদা নাজনীন লুনা।
সংস্কৃতি বিষয়ক সম্পাদক – জিয়াউল আলম ফারুকী, প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক- মোকাদ্দেস রাব্বি, সহ-প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক – সোমের কৌমুদী, দপ্তর সম্পাদক- সরকার বাবলু, সহ-দপ্তর সম্পাদক-ইউসুফ হাসান আরিফ, স্বাস্থসেবা বিষয়ক সম্পাদক – ডা. ফেরদৌস রহমান পলাশ, সহ-স্বাস্থ্যসেবা সম্পাদক- ডা. মোস্তারী বেগম মিতা, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক- সেলিনা সাত্তার শেলী, সহ-মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক- লায়লা শিরিনা, সমাজকল্যাণ সম্পাদক-আদিল ফকির, ক্রীড়া বিষয়ক সম্পাদক- দিপক সরকার তপু, সহ-ক্রীড়া সম্পাদক- কামাল পারভেজ পাভেল, গ্রন্থাগার বিষয়ক সম্পাদক- শ্রাবণ বাঙালী, সহ-গ্রন্থাগার বিষয়ক সম্পাদক- আহমেদ অরণ্য, ইতিহাস ও গবেষণা সম্পাদক- সাব্বির হোসেন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক- নূর ই হাসিন দিশা, সহ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক-মাসুদ বশীর, ধর্ম বিষয়ক সম্পাদক-নূর উন নবী। এছাড়া কার্যকরী সদস্য-ডা. শাহেদুজ্জামান লিংকন, সোহানুর রহমান শাহীন, বিফুল চন্দ্র বর্মন, এসএম কামরুজ্জামান বাদশা, আতাউর রহমান তুহিন, ওমর ফারুক, জাকির সোহান এবং জীবন আহমেদ।
কমিটির সদস্যরা আগামী ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত কাজ করবেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com