বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০২:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ১ মাস ধরে গণধর্ষণ তরুণীদের অন্তরঙ্গ দৃশ্যের ছবি ধারণ করে ব্ল্যাকমেইল, অবশেষে ধরা স্ত্রীকে খালোতো ভাইয়ের হাতে তুলে দিল স্বামী, রাতভর ধর্ষণ রংপুরের লেখকেরা বাংলা সাহিত্যকে সমৃদ্ধ করে চলেছেন : সংস্কৃতি প্রতিমন্ত্রী রংপুর মহানগর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন সৈয়দপুর পৌরসভার নির্বাচন নিয়ে সকল জল্পনাকল্পনার অবসান পীরগাছায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমের আনুষ্ঠানিক প্রচারনার উদ্বোধন হিলিতে মাস্ক না পড়ায় পথচারিদেরকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হিলিতে পাথর বোঝাই ট্রাক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ছিনতাইকারি আটক রংপুর মহানগরীর মিস্ত্রিপাড়ায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ শুরু




ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-মাইক্রো-সিএনজির ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-মাইক্রো-সিএনজির ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

নিউজ ডেস্ক :
ব্রাহ্মণবাড়িয়ার কসবার মনকসাই এলাকায় ট্রাক, মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছেন।
নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের মধ্যে এক বৃদ্ধ, এক নারী ও এক শিশু রয়েছে।

আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারার বিল্লাল, সুনামগঞ্জের নরসিংহপুরের সালমান, কুমিল্লার মুরাদনগরের খোরশেদ আলম ও অজ্ঞাতনামা দুইজন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মো. মাহবুবুর রহমান বলেন, খবর পয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ছুটে এসেছি। এ ঘটনায় যথাযথ আইনি পদক্ষেপ নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com