বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
রহস্যময় ৮ মিনিটেই শেষ জীবন আত্মহত্যার আগে অন্তঃসত্ত্বা ছাত্রী চিরকুটে লিখল ‘আমার পেটে জীবনের বাচ্চা’ কাউন্সিলর কাপ টাইগার বার ফুটবল টূর্নামেন্ট-২০২০ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ডিলারের অনিয়মের বিরুদ্ধে অভিযোগকারী ৬ সুবিধাভোগীর মাঝে নতুন কার্ড প্রদান রংপুর মহানগরীর ১৮নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ শুরু ডোমারের চিলাহাটি হলদিবাড়ি রেলপথ পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার ইমরান তিস্তার চরাঞ্চলে সারা বাংলা ৮৮’র শীত সামগ্রী বিতরণ পীরগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলায় রংপুরে মাঠে নেমেছে ত্বোহা কনজুমার্সএন্ড ক্রেডিটস রংপুরে মাস্ক না পড়ায় ৬ হাজার টাকা জরিমানা




বিবাহবিচ্ছেদের পর নতুন প্রেমে মজেছেন মধুমিতা

বিবাহবিচ্ছেদের পর নতুন প্রেমে মজেছেন মধুমিতা

বিনোদন ডেস্ক :
ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। পাখি নামেই তিনি বেশ পরিচিত। কারণ স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আর সেখান থেকেই তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন এই অভিনেত্রী। বাংলাদেশেও অয়েছে তার অসংখ্য ভক্ত।
গত বছর অভিনেতা সৌরভের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই আলোচনায় রয়েছেন মধুমিতা সরকার। এবার গুঞ্জন উঠেছে, নতুন প্রেমে জড়িয়েছেন এই অভিনেত্রী।

গত ২২ অক্টোবর ছিল ষষ্ঠী। এদিন সকালে মধুমিতা তার নতুন প্রেমিকের সঙ্গে কলকাতার একটি পাঁচতারা হোটেলে সকালের নাস্তা করেন। এসময় মধুমিতার সেলফিতে বন্দি হয়েছেন তার কথিত প্রেমিক। আর তারই একটি ছবি মধুমিতার ফ্যান পেজে প্রকাশ করা হয়েছে। ক্যাপশনে লিখেছেন- ‘মধুমিতা আপনার নতুন অধ্যায়ের জন্য শুভকামনা।’ এরপরই শুরু হয়েছে মধুমিতার নতুন প্রেমের গুঞ্জন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মধুমিতার নতুন প্রেমিকের নাম সাবির ওয়ালিয়া। তিনি বাঙালি নন, হিন্দি ভাষী। তবে পেশায় কী তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, সাবির ওয়ালিয়া একজন ব্যবসায়ী। তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি মধুমিতা।

‘সবিনয় নিবেদন’ নাটকের সেটে প্রথম পরিচয় সৌরভ-মধুমিতার। এরপর তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর সংসার পাতেন এই দম্পতি। গত বছরের শেষের দিকে তাদের বিবাহবিচ্ছেদের কথা জানান এই দম্পতি।

বিয়ে-বিচ্ছেদের পর গুঞ্জন উঠে, কলকাতার প্রথম সারির এক প্রযোজনা সংস্থার কর্ণধারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মধুমিতা। এছাড়া ‘লাভ আজকাল’ সিনেমা করতে গিয়ে সিনেমাটির নায়ক অর্জুন চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়েছিল এই নায়িকার। তবে এসবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com