বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ১ মাস ধরে গণধর্ষণ তরুণীদের অন্তরঙ্গ দৃশ্যের ছবি ধারণ করে ব্ল্যাকমেইল, অবশেষে ধরা স্ত্রীকে খালোতো ভাইয়ের হাতে তুলে দিল স্বামী, রাতভর ধর্ষণ রংপুরের লেখকেরা বাংলা সাহিত্যকে সমৃদ্ধ করে চলেছেন : সংস্কৃতি প্রতিমন্ত্রী রংপুর মহানগর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন সৈয়দপুর পৌরসভার নির্বাচন নিয়ে সকল জল্পনাকল্পনার অবসান পীরগাছায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমের আনুষ্ঠানিক প্রচারনার উদ্বোধন হিলিতে মাস্ক না পড়ায় পথচারিদেরকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হিলিতে পাথর বোঝাই ট্রাক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ছিনতাইকারি আটক রংপুর মহানগরীর মিস্ত্রিপাড়ায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ শুরু




তিন থানা ও উপজেলা পূজা মন্ডপ পরিদর্শন করলেন ডিসি ও পুলিশ সুপার

তিন থানা ও উপজেলা পূজা মন্ডপ পরিদর্শন করলেন ডিসি ও পুলিশ সুপার

নূর ওয়ালীদ, জয়পুরহাট প্রতিনিধি :
জয়পুরহাটের আক্কেলপুর,কালাই,ক্ষেতলাল তিন থানা ও উপজেলায় শারদীয় দূর্গোৎসব উপলক্ষে পৃথকভাবে বিভিন্ন দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার ।
শনিবার রাতে উপজেলার বিভিন্ন দূর্গা পূজা মন্ডপে সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম ও পুলিশ সুপার মুহাম্মদ সালাম কবির। এ সময় পূজা মন্ডপের আইন শৃঙ্খলা পরিস্থিতি অবলোকন করে সনাতন ধর্মালম্বিরা যাতে নির্বিগ্নে শারদীয় দূর্গোৎসব উৎসব মুখর পরিবেশে উদযাপন করতে পারেন সে বিষয়ে সার্বিক সহযোগীতার আস্বাস দেন উভয় কর্মকর্তা।

উৎসব পালনে কোন রকম সমস্য হলে তা দ্রুত আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে জানানোর কথা বলেন । চলমান মহামারী করোনা কালীন সময়ে স্বাস্থ্যবিধি নিশ্চিত করার জন্য পূজা মন্ডপ কমিটিকে নির্দেশ প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান, সহকারী কমিশনার(ভূমি) মিজানুর রহমান, আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com