শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৫ অপরাহ্ন




অভিনেতা বিপ্লব প্রসাদ সুস্থ্য হয়ে ফিরেছেন বাড়ি

অভিনেতা বিপ্লব প্রসাদ সুস্থ্য হয়ে ফিরেছেন বাড়ি

খবর বিজ্ঞপ্তি :
অনেক জনপ্রিয় নাটকের অভিনেতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাবেক ক্রিকেটার এবং রংপুরের পরিচিত মুখ বিপ্লব প্রসাদ এখন সুস্থ্য। মৃত্যুর খুব কাছে থেকে সুস্থ্য হয়ে ফিরেছেন বাড়ি। রংপুর মেডিকেল থেকে ২১ অক্টোবর ২০২০ ছাড়পত্র নিয়ে তিনি এখন রংপুরের সেন্ট্রালস্থ নিজ বাড়িতে বিশ্রামে রয়েছেন।
বিপ্লব প্রসাদ এ্যাজমা, নিউমোনিয়াসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আরটি আই কর্ণারের তৃতীয় তলায় ভিআইপি কেবিন বি ইউনিটে ১৭ দিন চিকিৎসধীন ছিলেন।
অসুস্থ্যকালীন সাংবাদিক, রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ যারা দোয়া আশির্বাদ করেছে এবং খোঁজ খবর নিয়েছে তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বিপ্লব প্রসাদ।
উল্লেখ্য বিপ্লব প্রসাদ বাংলাদেশ শিল্পকলা একাডেমী পরিষদ এর কেন্দ্রীয় পরিষদ সদস্য, সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য, শিখা সংসদ রংপুরের সভাপতি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য, ধর্মসভা রংপুরের সভাপতিসহ বহু সমাজসেবা সংগঠন ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে দায়িত্ব পালন করছেন। তিনি এক সময় রংপুর জেলা ক্রিকেট টীমের অধিনায়ক ছিলেন।
এদিকে অভিনেতা বিপ্লব প্রসাদ সুস্থ্য হয়ে বাড়ি ফেরায় স্বস্তি প্রকাশ করেছেন বিপ্লব প্রসাদের স্ত্রী রিক্তা প্রসাদ ও শিখা সংসদ রংপুরের সাধারণ সম্পাদক আব্দুল মালেকসহ ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ। আব্দুল মালেক জানান, বিপ্লব প্রসাদ রংপুরের সাংস্কৃতিক তথা দেশের সাংস্কৃতিক অঙ্গনে নিবেদিতজন। সাংস্কৃতিক অঙ্গনে তাঁর এখনও অনেক কিছু দেয়ার আছে। তিনি সুস্থ্য থেকে দেশের জন্য আরো কাজ করার সুযোগ পাক এটাই আমরা চাই।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com