শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন




রংপুর জেলা ও মহানগর বিএনপির মানববন্ধন

রংপুর জেলা ও মহানগর বিএনপির মানববন্ধন

সিটি রিপোর্টার :
রংপুর জেলা বিএনপির সভাপতি সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম বলেছেন, আমাদের সংগ্রামটা খুব কঠিন সংগ্রাম। একটা ফ্যাসিস্ট সরকার যাদের জনগণের সাথে কোনও সম্পর্ক নাই, জনবিচ্ছিন্ন আওয়ামী সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন হতে পারে না। ঢাকা ৫ ও নওগাঁ ৬ আসনের নির্বাচনের দিকে তাকালে বুঝা যায় দেশে শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।’

বিএনপি নেতা সাইফুল আরও বলেন, সেজন্য আমরা খুবই স্পষ্ট করে বলেছি, আর তালবাহানা করবেন না অনতিবিলম্বে পদত্যাগ করুন। অতীতের সকল নির্বাচনকে বাতিল করে একটি নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় নির্বাচনের ব্যবস্থা করুন। এটাই একমাত্র সমাধান।’কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে আজ সোমবার দুপুরে রংপুর জেলা ও মহানগর বিএনপি আয়োজিত ঢাকা ও নওগাঁর উপ নির্বাচন বাতিল এবং পুন:নির্বাচনের দাবিতে মানববন্ধন-সমাবেশে সভাপতির বক্তব্যে রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল এসব কথা বলেন।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শাহান, সাজেদুর রহমান রানা, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রাঙ্গা, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান জেমস্, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি শাহিনুর রহমান শাহিন,জেলা ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন, মহানগর কৃষক দলের আহবায়ক শাহ নেওয়াজ লাবু, জেলা কৃষক দলের আহবায়ক আনোয়ার শাহাদৎ, পীরগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আজাদ প্রমুখ। এসময় রংপুর জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। জেলা বিএনপির সভাপতি সাইফুল আরও বলেন, ‘করোনা ভাইরাস বলেন, ধর্ষণ বলেন, আইন-শৃঙ্খলার অবনতি বলেন, সবকিছুই নির্ভর করছে একটা নির্বাচিত সরকারের ওপরে। একটা নির্বাচিত সরকার ছাড়া জনগণের প্রতিনিধি ছাড়া কখনও এসব সমস্যার সমাধান হবে না।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com