বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
রহস্যময় ৮ মিনিটেই শেষ জীবন আত্মহত্যার আগে অন্তঃসত্ত্বা ছাত্রী চিরকুটে লিখল ‘আমার পেটে জীবনের বাচ্চা’ কাউন্সিলর কাপ টাইগার বার ফুটবল টূর্নামেন্ট-২০২০ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ডিলারের অনিয়মের বিরুদ্ধে অভিযোগকারী ৬ সুবিধাভোগীর মাঝে নতুন কার্ড প্রদান রংপুর মহানগরীর ১৮নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ শুরু ডোমারের চিলাহাটি হলদিবাড়ি রেলপথ পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার ইমরান তিস্তার চরাঞ্চলে সারা বাংলা ৮৮’র শীত সামগ্রী বিতরণ পীরগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলায় রংপুরে মাঠে নেমেছে ত্বোহা কনজুমার্সএন্ড ক্রেডিটস রংপুরে মাস্ক না পড়ায় ৬ হাজার টাকা জরিমানা




ধর্ষককে ‘আপত্তিকর’ অবস্থায় ধরল ধর্ষিতার বড় বোন

ধর্ষককে ‘আপত্তিকর’ অবস্থায় ধরল ধর্ষিতার বড় বোন

নীলফামারী প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. আবু সাঈদ ওরফে সবুজকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার সবুজ সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউপির পূর্ব বোতলাগাড়ী ওয়াপদা নতুনহাট এলাকার আইয়ুব আলীর ছেলে। তিনি রংপুরের তারাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে ফায়ারম্যান হিসেবে কর্মরত।

নীলফামারীর সৈয়দপুর উপজেলার অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে স্কুল যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করতেন সবুজ। গত শুক্রবার ওই ছাত্রী বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। পরদিন সকালে তার বড়বোন ইপিজেডে শ্রমিকের কাজে এবং দুলাভাই অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে গেলে এই সুযোগে সবুজ বিকেলে ওই বাড়িতে যান। এ সময় ছাত্রীটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন সবুজ। পরে ছাত্রীটির বড়বোন বাড়িতে ফিরে এসে ঘটনা দেখতে পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে তাকে আটক করেন। পরে জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

সৈয়দপুর থানার ওসি মো. আবুল হাসনাত খান বলেন, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ ছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com