শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন




আইডিয়া প্রকাশন’র উদ্যোগে বেসরকারি পাঠাগারে সপ্তাহব্যাপী শর্তহীন বই বিতরণ কর্মসূচি

আইডিয়া প্রকাশন’র উদ্যোগে বেসরকারি পাঠাগারে সপ্তাহব্যাপী শর্তহীন বই বিতরণ কর্মসূচি

নিউজ ডেস্ক :
জ্ঞান সাধনার শ্রেষ্ঠ স্থান, মানুষের পরম বন্ধু গ্রন্থাগার। বেসরকারি গ্রন্থাগারকে জীবন্ত রাখতে আইডিয়া প্রকাশন’র প্রকাশক মাসুদ রানা সাকিলের উদ্যোগে সপ্তাহব্যাপী শর্তহীন বই বিতরণ কর্মসূচি চলছে। কর্মসূচি চলবে ১৯ অক্টোবর ২০২০ পর্যন্ত।

মঙ্গলবার বিকাল ৫টায় আইডিয়া প্রকাশন কার্যালয়ে রংপুরের ‘নব্দীগঞ্জ গণগ্রন্থাগারে’ শতাধিক বই শর্তহীন উপহার দিয়ে কর্মসূচির শুভ উদ্বোধন করেন আইডিয়া প্রকাশন’র উপদেষ্টা রেজাউল করিম মুকুল, প্রকাশক মাসুদ রানা সাকিল, বীর মুক্তিযোদ্ধা ও লেখক নূর মোহাম্মদ সরকার, কবি এএসএম হাবিবুর রহমান প্রমুখ।

বই বিতরণ কর্মসূচির দ্বিতীয় দিন বুধবার লালমনিরহাটের সদর উপজেলার ‘সেবা পাঠাগার’ এ শতাধিক বই বিতরণ করা হয়। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক প্রফেসর মোহাম্মদ শাহ আলম, ছড়াকার দেলোয়ার হোসেন রংপুররী, কবি এএসএম হাবিবুর রহমান প্রমুখ। সেবা পাঠাগারের পক্ষে বই গ্রহণ করেন সভাপতি মো. মোর্শারফ হোসেন, সহসভাপতি হামিদুর রহমান তনু প্রমুখের প্রতিনিধি দল।

সপ্তাহব্যাপী বিনামূল্যে বিপুল সংখ্যক বই উপহার নব্দীগঞ্জ গণগ্রন্থাগার ও সেবা পাঠাগারের পক্ষ প্রকাশক মাসুদ রানা সাকিলকে একটি ধন্যবাদ ও কৃতজ্ঞতাপত্র প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com