বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
রংপুরে মাদক সেবনের অপরাধে ছয়জন আটক, ত্রিশ হাজার টাকা জরিমানা লালমনিরহাটে লাশ নিয়ে বিক্ষোভ, মন্ত্রীর আশ্বাসে প্রত্যাহার উলিপুরে পৌর মেয়রের বাসভবন থেকে পরিচ্ছন্নকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিমলায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির উদ্বোধন পীরগাছায় যুবদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রংপুরে নারী ও মেয়েদের অধিকার বিষয়ে তৃতীয় ব্যাচের প্রশিক্ষণ শুরু বীরগঞ্জে জনগণের আস্থাভাজন শিবরামপুর ইউপি চেয়ারম্যান জনক চন্দ্র অধিকারী ডোমারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত ডিমলায় যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রংপুরে গৃহকর্মীকে ধর্ষণের দায়ে গৃহকর্তার যাবজ্জীবন




মেয়েকে মাত্র ৩ হাজার টাকায় রাতভর ধর্ষণের সুযোগ দেন বাবা

মেয়েকে মাত্র ৩ হাজার টাকায় রাতভর ধর্ষণের সুযোগ দেন বাবা

নিউজ ডেস্ক :
মাত্র তিন হাজার টাকায় ১৭ বছরের মেয়েকে রাতভর ধর্ষণের সুযোগ করে দিয়েছেন তারই সৎবাবা। এমন অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ।
বুধবার মৌলভীবাজার কুলাউড়া উপজেলার গাজীপুর এলাকা থেকে ওই তিন যুবককে আটক করা হয়। এর আগে, মঙ্গলবার রাতে একই উপজেলার কর্মধা ইউপির মনছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- উপজেলার গাজীপুর এলাকার আরজন আলী, একই এলাকার কাশেম আলী ও পাপ্পু সূত্রধর।

ভুক্তভোগী কিশোরীর বাড়ি নোয়াখালী। তিনি কুলাউড়ার জয়পাশা এলাকায় তার সৎবাবার বাড়িতে বেড়াতে এসেছিলেন।

জানা গেছে, মঙ্গলবার রাতে তিন হাজার ১০০ টাকার বিনিময়ে ওই কিশোরীকে আটক তিন যুবকের হাতে তুলে দেন তার সৎবাবা। ওই তিন যুবক কিশোরীকে মনছড়া এলাকার এক বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণ করেন।

বুধবার সকালে বিষয়টি স্থানীয়রা জানতে পেরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, ঘটনার মূল আসামি কিশোরীর সৎবাবা ইমরান হোসেন পলাতক রয়েছেন। তবে অভিযুক্ত তিন যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com