বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
রংপুরে মাদক সেবনের অপরাধে ছয়জন আটক, ত্রিশ হাজার টাকা জরিমানা লালমনিরহাটে লাশ নিয়ে বিক্ষোভ, মন্ত্রীর আশ্বাসে প্রত্যাহার উলিপুরে পৌর মেয়রের বাসভবন থেকে পরিচ্ছন্নকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিমলায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির উদ্বোধন পীরগাছায় যুবদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রংপুরে নারী ও মেয়েদের অধিকার বিষয়ে তৃতীয় ব্যাচের প্রশিক্ষণ শুরু বীরগঞ্জে জনগণের আস্থাভাজন শিবরামপুর ইউপি চেয়ারম্যান জনক চন্দ্র অধিকারী ডোমারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত ডিমলায় যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রংপুরে গৃহকর্মীকে ধর্ষণের দায়ে গৃহকর্তার যাবজ্জীবন




পূজা নিয়ে এবার যা বললেন জয়া আহসান

পূজা নিয়ে এবার যা বললেন জয়া আহসান

বিনোদন ডেস্ক
দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দাপটের সঙ্গে দুই বাংলায় সমানতালে কাজ করে যাচ্ছেন। ঢাকা যদি হয় শেকড়, তাহলে কলকাতায় ডালপালা মেলেছেন এই অভিনেত্রী। কলকাতার যোধপুরে একটি বাড়িও রয়েছে এই অভিনেত্রীর।
এদিকে করোনা হোক আর যাই হোক উৎসব তো আর থেমে থাকে না। আর এ কারণেই আসছে পূজা নিয়ে নিজের মনের কথা বললেন জয়া আহসান। তিনি বলেন, পূজা আর মৃত্যুর কোলাহল পাশাপাশি এসে দাঁড়িয়েছে। কোভিড আমাদের অনেক কিছু শিখিয়েছে। আমাদের সংযমী হতে শিখিয়েছে। আমাদের অপচয় কম করতে শিখিয়েছে। পূজা মানেই তো আমাদের বাহুল্যের খরচ, জামাকাপড়ের ক্ষেত্রে বিশেষ করে। এখন থেকে না হয় আমরা সামঞ্জস্য রেখে সব করি। সে জীবনই হোক বা ফ্যাশন। এটাই না হয় হোক এবার পূজার নতুন ভাবনা!

এদিকে কলকাতায় যাওয়া প্রসঙ্গে জয়া আহসান বলেন, পূজার কয়েকদিন আগেই সেখানে চলে যাবো যাতে আমেজটা বুঝতি পারি। কলকাতা ছাড়া পূজা ভাবতেই পারি না। ঢাকাতেও পুজো হবে। তবে ঠাকুর দেখতে যেতে পারব কি না জানিনা।

এছাড়া করোনায় ঘরে বসেই ১৫ দিনে একটি ফিচার ফিল্মে অভিনয় করেছেন এ অভিনেত্রী। অতিমারির মধ্যে দিয়ে চলা বিশ্বের যে কোনো মানুষ এই ছবির সঙ্গে নিজেকে মেলাতে পারবেন বলে দাবি জয়ার। তবে ছবিটির মুক্তির দিন এখনো ঠিক হয়নি বলে জানিয়েছেন অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com