বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
রংপুরে মাদক সেবনের অপরাধে ছয়জন আটক, ত্রিশ হাজার টাকা জরিমানা লালমনিরহাটে লাশ নিয়ে বিক্ষোভ, মন্ত্রীর আশ্বাসে প্রত্যাহার উলিপুরে পৌর মেয়রের বাসভবন থেকে পরিচ্ছন্নকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিমলায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির উদ্বোধন পীরগাছায় যুবদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রংপুরে নারী ও মেয়েদের অধিকার বিষয়ে তৃতীয় ব্যাচের প্রশিক্ষণ শুরু বীরগঞ্জে জনগণের আস্থাভাজন শিবরামপুর ইউপি চেয়ারম্যান জনক চন্দ্র অধিকারী ডোমারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত ডিমলায় যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রংপুরে গৃহকর্মীকে ধর্ষণের দায়ে গৃহকর্তার যাবজ্জীবন




আইডিয়া প্রকাশন’র উদ্যোগে বেসরকারি পাঠাগারে সপ্তাহব্যাপী শর্তহীন বই বিতরণ কর্মসূচি

আইডিয়া প্রকাশন’র উদ্যোগে বেসরকারি পাঠাগারে সপ্তাহব্যাপী শর্তহীন বই বিতরণ কর্মসূচি

নিউজ ডেস্ক :
জ্ঞান সাধনার শ্রেষ্ঠ স্থান, মানুষের পরম বন্ধু গ্রন্থাগার। বেসরকারি গ্রন্থাগারকে জীবন্ত রাখতে আইডিয়া প্রকাশন’র প্রকাশক মাসুদ রানা সাকিলের উদ্যোগে সপ্তাহব্যাপী শর্তহীন বই বিতরণ কর্মসূচি চলছে। কর্মসূচি চলবে ১৯ অক্টোবর ২০২০ পর্যন্ত।

মঙ্গলবার বিকাল ৫টায় আইডিয়া প্রকাশন কার্যালয়ে রংপুরের ‘নব্দীগঞ্জ গণগ্রন্থাগারে’ শতাধিক বই শর্তহীন উপহার দিয়ে কর্মসূচির শুভ উদ্বোধন করেন আইডিয়া প্রকাশন’র উপদেষ্টা রেজাউল করিম মুকুল, প্রকাশক মাসুদ রানা সাকিল, বীর মুক্তিযোদ্ধা ও লেখক নূর মোহাম্মদ সরকার, কবি এএসএম হাবিবুর রহমান প্রমুখ।

বই বিতরণ কর্মসূচির দ্বিতীয় দিন বুধবার লালমনিরহাটের সদর উপজেলার ‘সেবা পাঠাগার’ এ শতাধিক বই বিতরণ করা হয়। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক প্রফেসর মোহাম্মদ শাহ আলম, ছড়াকার দেলোয়ার হোসেন রংপুররী, কবি এএসএম হাবিবুর রহমান প্রমুখ। সেবা পাঠাগারের পক্ষে বই গ্রহণ করেন সভাপতি মো. মোর্শারফ হোসেন, সহসভাপতি হামিদুর রহমান তনু প্রমুখের প্রতিনিধি দল।

সপ্তাহব্যাপী বিনামূল্যে বিপুল সংখ্যক বই উপহার নব্দীগঞ্জ গণগ্রন্থাগার ও সেবা পাঠাগারের পক্ষ প্রকাশক মাসুদ রানা সাকিলকে একটি ধন্যবাদ ও কৃতজ্ঞতাপত্র প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com