বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
রংপুরে মাদক সেবনের অপরাধে ছয়জন আটক, ত্রিশ হাজার টাকা জরিমানা লালমনিরহাটে লাশ নিয়ে বিক্ষোভ, মন্ত্রীর আশ্বাসে প্রত্যাহার উলিপুরে পৌর মেয়রের বাসভবন থেকে পরিচ্ছন্নকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ডিমলায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির উদ্বোধন পীরগাছায় যুবদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত রংপুরে নারী ও মেয়েদের অধিকার বিষয়ে তৃতীয় ব্যাচের প্রশিক্ষণ শুরু বীরগঞ্জে জনগণের আস্থাভাজন শিবরামপুর ইউপি চেয়ারম্যান জনক চন্দ্র অধিকারী ডোমারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত ডিমলায় যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রংপুরে গৃহকর্মীকে ধর্ষণের দায়ে গৃহকর্তার যাবজ্জীবন




বাংলাদেশের সামির ওবাইদ বিন সায়েম ইয়াশ স্বর্ণ পদক জয়

বাংলাদেশের সামির ওবাইদ বিন সায়েম ইয়াশ স্বর্ণ পদক জয়

স্টাফ রিপোর্টার :
প্রথম আন্তর্জাতিক বাংলাদেশ তায়কোয়ানডো পুমছে চ্যাম্পিয়ন শীপ গত শনিবার অনুষ্ঠিত হয়। স্বাগতিক বাংলাদেশ, রাশিয়া, স্পেনসহ বিশ্বের ২৫টি দেশ এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। বিশ্বের স্বনামধন্য বিচারকদের সামনে অনুর্ধ্ব ৮বছর বিভাগে বাংলাদেশের সামির ওবাইদ বিন সায়েম ইয়াশ স্বর্ণ পদক জয় করে দেশের মুখ উজ্জ্বল করেন।
ইয়াশের শিক্ষক এবং তার অভিভাবকরা জানান, ৬ বছর বয়স থেকে সামির ওবাইদ বিন সায়েম ইয়াশ প্রতিদিন মিরপুর ডিওএইচএস তায়কোয়ানডো ক্লাবে অনুশীলন করেন। কোরীয়ান কাপ, কুকিওন কাপ, বিজয় দিবস, মুজিব বর্ষ গোল্ড কাপসহ অসংখ্য দেশি-বিদেশি প্রতিযোগিতায় সফলতার সাথে অংশ গ্রহণ করে স্বর্ণপদক লাভ করেন। সামির ওবাইদ বিন সায়েম ইয়াশ এর ভবিষ্যৎ লক্ষ্য অলিম্পিকে অংশ গ্রহণ করে দেশের নাম উজ্জ্বল করা।
সামির ওবাইদ বিন সায়েম ইয়াশ এ,এস,এম সায়েম সাকলায়েন এবং ওবায়দা নাসরিন লেখা এর একমাত্র সন্তান। সে আদমজী ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ২য় শ্রেণীতে অধ্যায়নরত।
সামির ওবাইদ বিন সায়েম ইয়াশ বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা, তার শিক্ষক উজ্জ্বল, জীবন ও নুরনাহারসহ সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com