মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন




তারাগঞ্জে দুই ইউপিতে ২০ অক্টোবর উপনির্বাচন জমে উঠেছে প্রচার প্রচারনা

তারাগঞ্জে দুই ইউপিতে ২০ অক্টোবর উপনির্বাচন জমে উঠেছে প্রচার প্রচারনা

এনামুল হক দুখু, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
রংপুরের তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীর উপনির্বাচন ও সয়ার ইউনিয়ন পরিষদের চার নং ওয়ার্ডের ইউপি সদস্যের নির্বাচনী প্রচার প্রচারনা বেশ জমে উঠেছে। উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, আলমপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে শেষ দিনে চেয়ারম্যান পদে চারজন মনোয়নপত্র দাখিল করেছেন। অন্যদিকে সয়ার ইউনিয়ন পরিষদের চার নং ওয়ার্ডের সদস্য পদে তিনজন প্রার্থী মনোয়নপত্র দাখিল করেছেন।
আগামী তিন অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন। এ দুটি ইউপিতে আগামী ২০ অক্টোবর উপনির্বাচন অনুষ্ঠিত হবে।
চেয়ারম্যান প্রার্থীরা হলেন,খায়রুল আলম (স্বতন্ত্র),জিকরুল ইসলাম জাহেরী (স্বতন্ত্র), দেলোয়ার হোসেন (আওয়ামীলীগ) ও রুজিনা খাতুন চৌধুরী (জাতীয়পার্টি)। অন্যদিকে সয়ার ইউপির চার নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হলেন, গোলাম রব্বানী, সারোয়ারদী ও শাহনাজ বেগম।
ভোটের দিন যত এগিয়ে আসছে প্রার্থীরা ততই ভোটারের সাথে সখ্যতা গড়তে ও সৌহার্দ্য স্থাপণে ছুটে বেড়াচ্ছে। নির্বাচনী এলাকার হাট-বাজারগুলোতে জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা। চায়ের দোকানগুলোতে প্রার্থীদের সকাল সন্ধ্যা আড্ডায় মুখরিত হয়ে উঠেছে।
আলমপুর ইউনিয়ন পরিষদের ভোটার আমিনুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, চারদিকে ভোটের যে আমেজ উঠেছে তাতে খুব ভালোই লাগছে। আমার সাথে বেশ কয়েকজন প্রার্থী কথা বলেছেন ও সৌজন্য সাক্ষাত করে ভোট চেয়েছেন।
একই ইউনিয়নের ভোটার আজিজুল ইসলাম বলেন, এলাকায় ভোট হবে ভোটাররা নির্বিঘেœ ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবে এটা আমাদের আশা। প্রার্থীরা ভোট চাচ্ছেন ভোটারদের কাছে যার ভোট সে দিবে যাকে খুশি তাকে দিবে। এতে কেউ জোরজবরদস্তি করতে না পারেন সে দিকে প্রশাসনকে নজর দিতে হবে।
অন্যদিকে সয়ার ইউনিয়নের চার নং ওয়ার্ডের সদস্য প্রার্থী নির্বাচনের একাধিক ভোটারের সাথে কথা হলে তারা বলেন, উপনির্বাচনের ভোটে আমরা ভোট দিবো। ভোট চাইতে আমাদের কাছে প্রার্থীরা আসছে।
তারাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আমিনুল ইসলাম বলেন,সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য উপজেলা প্রশাসন নির্বাচন কর্মকর্তাকে সহায়তা করবে। নির্বাচনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
উল্লেখ্য,আলমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদের চৌধুরী সবুজ ও সয়ার ইউনিয়ন পরিষদের চার নং ওয়ার্ডের সদস্য খোরশেদ আলমের মৃত্যুর পদ দুটি শূণ্য হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com