মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:০৪ অপরাহ্ন




চিলমারীতে ব্রহ্মপুত্র নদে বালু উত্তোলন বন্ধের তাগিদ দিলেন – পানি সম্পদ প্রতিমন্ত্রী

চিলমারীতে ব্রহ্মপুত্র নদে বালু উত্তোলন বন্ধের তাগিদ দিলেন – পানি সম্পদ প্রতিমন্ত্রী

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
ব্রহ্মপুত্র নদের ডানতীর রক্ষা প্রকল্প রক্ষা করতে হলে বালু উত্তোলন বন্ধ করতে হবে। হাজার হাজার কোটি টাকা ব্যয়ে ব্রহ্মপুত্র নদের ডান তীররক্ষা প্রকল্পের কাজ চলমান রয়েছে। আপনারা মেহেরবানী করে লক্ষ রাখবেন কোন অসাধু ব্যবসায়ী এ পারে বালু উত্তোলন করতে না পারে। কোন ক্রমে যেন তীরে বালু উত্তোলনের ট্রলার ধাক্কা না লাগায়।
শুক্রবার বিকেলে কুড়িগ্রামের চিলমারী ব্রহ্মপুত্র নদের ডানতীর রক্ষা প্রকল্প পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপরোক্ত কথাগুলো বলেন পানি সম্পদ মন্ত্রনালয়ের দায়িত্বে নিয়োজিত প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি।
এসময় তার সঙ্গে ছিলেন, কুড়িগ্রাম- ২ আসনের এমপি মোঃ পনির উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম- ৩ এর এমপি অধ্যাপক এম, এ মতিন, পানি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক কে এম আমিনুল হক, কুড়িগ্রামে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, চিলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, উপজেলা নির্বাহী অফিসার এ, ডবিøউ, এম রায়হান শাহ্, রংপুরের প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ, চিলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ সরকার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com