শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন




গোবিন্দগঞ্জ মসজিদের দান বক্স ভেঙ্গে টাকা চুরির সময় হাতেনাতে চোর আটক

গোবিন্দগঞ্জ মসজিদের দান বক্স ভেঙ্গে টাকা চুরির সময় হাতেনাতে চোর আটক

শামীম রেজা ডাফরুল,গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে মসজিদের দানবক্স ভেঙ্গে টাকা চুরির সময় শ্রী নিপন চন্দ্র (৪০)নামের এক ব্যক্তিকে স্থানীয় মুসল্লীরা হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটক নিপন প্াশ্ববর্তী পলাশবাড়ী উপজেলার উদয়সাগর গ্রামের শ্রী মঙ্গলার ছেলে।
পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানায়,গোবিন্দগঞ্জ উপজেলা চত্বরে অবস্থিত মসজিদে মঙ্গলবার যোহরের নামাজ শেষে মসজিদের ইমাম ও মোয়াজ্জিন মসজিদের দরজা বন্ধ না করে একটু দূরে পাঁশে দাড়িয়ে ছিলেন। এসময় মসজিদের ভিতর অন্য কোন মুসল্লী না থাকার সুযোগে নিপন মসজিদে ঢুকে দান বাক্স ভেঙ্গে টাকা চুরি করে। হঠাৎ একটা শব্দ শুনে মসজিদের মুয়াজ্জিন মসজিদের দিকে এগিয়ে গেলে নিপন তাড়াহুরা করে মসজিদের ভেতর থেকে বেড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মসজিদের মোয়াজ্জিনের সন্দেহ হলে সে মসজিদে ঢুকে নিপনকে টাকাসহ হাতে নাতে ধরে ফেলে। পাশেই গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাস ভবনে পাহারায় দায়িত্বে থাকা আনছার সদস্য ফজল মিয়া, মোহাসিন উদ্দিন, পিসি সাইফুল ইসলাম, এ পিসি মোকলেসুর রহমানকে ডাক দিলে তারা সেখানে উপস্থিত হয় নিপনকে আটক করে পুলিশে সোপর্দ করে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত নিপনের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com