মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:১৪ পূর্বাহ্ন




ডিমলায় প্রকাশ্যে মেয়ের গোসলের ভিডিও ধারনে বাধা দেয়ায় বখাটের হামলায় মা নিহত : গ্রেফতার ১

ডিমলায় প্রকাশ্যে মেয়ের গোসলের ভিডিও ধারনে বাধা দেয়ায় বখাটের হামলায় মা নিহত : গ্রেফতার ১

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধি :
মেয়ের গোসলের ভিডিও ধারন করায় বাধা দেয়ায় বখাটের হামলায় মায়ের মৃত্যু হয়োছে৷ ঘটনাটি ঘটেছে নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের সুটিবাড়ী গ্রামে। ওই এলাকার আমিন মিয়ার স্ত্রী নুরজাহান বেগম (৪০) বখাটেদের বেধরক মারপিটে গুরুতরভাবে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ১৯ সেপ্টেম্বর শনিবার ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছে। দুপুরে লাশের ময়না তদন্ত শেষে সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় নিহত নুরজাহানের ছেলে শাহ আলম বাদী হয়ে ১০ জনকে আসামী করে স্থানীয় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শনিবার রাতে ডিমলা থানা পুলিশ সজিব নামের এক যুবককে গ্রেফতার করেছে। সে একই এলাকার আব্দুল খালেকের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই নিহত গৃহবধুর স্কুল পড়ুয়া মেয়ে বাড়ীর টিউবয়েলে গোসল করতে গেলে বখাটে যুবক সজিব (১৯) মোবাইলে ভিডিও ধারন করে। এই চিত্র মেয়েটি দেখে ফেলে চিৎকার দিলে সজিব উল্টো ঢিল ছুড়ে মারে।

এঘটনায় ছাত্রীটির মা নুরজাহান বেগম প্রতিবাদ করলে আব্দুল খালেকের স্ত্রী খদেজা বেগমসহ পরিবারের লোকজন লাঠি দিয়ে তাকে বেধরক মারপিট করে।
তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দীর্ঘ ১৪ দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার ভোরে হাসপাতালে তার মৃত্যু হয়। বখাটে সজিবকে গ্রেফতারের সময় অন্য আসামীরা পালিয়ে যায়।

ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম জানান, মামলার এজাহার নামীয় সকল আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। সজিব কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com