শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




পঞ্চগড়ে তথ্যমন্ত্রীর উপহার পেল ভিক্ষুক আকলিমা

পঞ্চগড়ে তথ্যমন্ত্রীর উপহার পেল ভিক্ষুক আকলিমা

পঞ্চগড় প্রতিনিধি :
পঞ্চগড়ে তথ্যমন্ত্রীর উপহার পেল সেই ভিক্ষুক মেয়েটি যে কিনা এই বয়সে মৌচাক ছেলের সামনে মানুষকে বিরক্ত করে বলতো ভাইয়া দুইটা টাকা দেন তো সেই মেয়েটি তথ্যমন্ত্রীর উপহার পেল । পঞ্চগড়ের সদর উপজেলায় বাবার চিকিৎসার টাকা ও সংসার চালানোর জন্য ভিক্ষাবৃত্তি করা আকলিমা আক্তার নামে এক শিশুর পরিবারের মাঝে আর্থিক সহয়তা ও দুটি ভ্যান গাড়ি উপহার দিলেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ। বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলস্টেশন সংলগ্ন এলাকায় শিশু আকলিমা ও তার বাবা বৃদ্ধ মোঃ হেলালের হাতে নগদ অর্থ ও ভ্যানগাড়ি তুলে দেন পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।
জানা যায়,শিশু আকলিমা আক্তার তার অসুস্থ বাবার চিকিৎসার খরচ ও সংসার চালালোর জন্য জেলা শহরের বিভিন্ন অলিগলিতে ভিক্ষাবৃত্তি করতো এবং সারাদিন ওই শিশুটি যা পেতো তা দিয়ে তার বাবার ঔষুধ ও তাদের পরিবার চলতো। গতকয়েক দিন ধরে তাকে নিয়ে বিভিন্ন মিডিয়ায় খবর প্রকাশিত হলে বিষয়টি বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাসান মাহমুদের দৃষ্টিগোচর হয় তিনি ওই অসহায় পরিবারের আর্থিক সহয়তা হিসাবে দুটি ভ্যান গাড়ি উপহার দেন এবং সেই ভ্যানগাড়িগুলো তাদের কাছে হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্বাস আলী,প্রচার সম্পাদক দীপেন চন্দ্র, কৃষি বিষয়ক সম্পাদক জাকির হোসেন,পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির উজ্জ্বল, ধাক্কামারা ইউনিয়নের সভাপতি রবিউল ইসলাম রবি ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা। আকলিমা ও তার বাবা মো. হেলাল জানান, আমরা দুটি ভ্যান ও নগদ টাকা পেয়ে অনেক খুশি। আমরা তথ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাই।
পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাট জানান, আকলিমা নামে ওই শিশুটি তার বাবার চিকিৎসার জন্য ভিক্ষাবৃত্তি করতো।বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে তথ্যমন্ত্রী ডা. হাসান মাহমুদের দৃষ্টিগোচর হয় তিনি অসহায় পরিবারটির জন্য নগদ অর্থ ও পরিবারটি আর্থিকভাবে সচ্ছলের কারণে দুটি ভ্যানগাড়ি উপহার হিসেবে পাঠালে আজ দুপুরে ওই পরিবারের হাতে তুলে দেই এবং তাদের বসবাসের জন্য সরকারি ঘরের ব্যবস্থা করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com