শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় দুই কারারক্ষী নিহত

পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় দুই কারারক্ষী নিহত

পঞ্চগড় প্রতিনিধি :
পঞ্চগড়ের সদর উপজেলায় মাগুরা ইউনিয়নের রজলি খালপাড়া নামক স্থানে ট্রাক্টর ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মেহেদি হাসান মুন(২৬) ও উৎপল চন্দ্র রায় (২৫) নামে দুই কারারক্ষী নিহত হয়েছে।

আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জেলার সদর উপজেলাধীন মাগুরা ইউনিয়নের পঞ্চগড়- আটোয়ারী সড়কের রজনী খালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত ওই দুই কারারক্ষী পঞ্চগড় কেন্দ্রীয় কারাগারের সদস্য। মেহেদী হাসান মুনের দিনাজপুর পার্বতীপুর উপজেলার মমিনুল হকের ছেলে এবং উৎপল চন্দ্র রায়ের বাড়ি ঠাকুরগাঁও জেলায় । তারা দুজনে আটোয়ারী উপজেলা থেকে মোটরসাইকেল যোগে পঞ্চগড়ে ফিরছিলেন।

স্থানীয় ও পুলিশ জানায়, আজ বুধবার দুপুরে আটোয়ারী থেকে ওই দুই কারারক্ষী মোটর সাইকেল যোগে পঞ্চগড়ে ফেরার পথে সদর উপজেলার রজনী খালপাড়া এলাকায় পঞ্চগড়- আটোয়ারী মহাসড়ক দিয়ে আসলে এ সময় বিপরীত দিক থেকে আসা বালি বোঝাই একটি দ্রুতগামী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলে ওই দুই কারারক্ষী মারা যায়। এদিকে খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মী ও সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

এবিষয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও ডিফেন্সের পরিদর্শক ভূপেন্দ্র নাথ চন্দ্র বর্মন জানান,আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে লাশদুটি উদ্ধার করি। আমরা জানতে পেরেছে তারা দুজনে কারারক্ষী সদস্য।

এদিকে পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক মোঃ কাইয়ুম মোটরসাইকেল ও ট্রাক্টরেরমুখোমুখি সংঘর্ষে ২ কারারক্ষীর নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com