শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




গোবিন্দগঞ্জে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত স্কুল ছাত্র শ্যামলের মৃত্যু

গোবিন্দগঞ্জে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত স্কুল ছাত্র শ্যামলের মৃত্যু

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত শ্যামল(১৫) নামের এক স্কুল ছাত্র চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সে গোবিন্দগঞ্জ পৌর শহরের খলসি গ্রামের গ্রাম পুলিশ সাদা ফলের ছেলে।
জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কাইয়াগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র শ্যামল সোমবার রাতে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করে কোথাও তাকে পাওয়া না গেলে পরের দিন মঙ্গলবার সকাল ১০টার দিকে বাড়ীর পার্শ্বে নালার মধ্যে শ্যামলকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। শ্যামলের মাথায়, বুকে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন থাকায় আহত অবস্থায় তাকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর পর অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে শ্যামল মারা যায়।
নিহত শ্যামলের পরিবারের অভিযোগ, দুবৃর্ত্তরা শ্যামলকে হত্যার উদ্দেশ্যে ছুিড়কাঘাত করে অজ্ঞান অবস্থায় নালায় ফেলে রেখে যায়। পরিবারের সদস্যরা ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ,কে,এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, শ্যামলের লাশ বগুড়া শজিমেক হাসপাতালে ময়না তদন্ত করা হয়েছে- এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com