শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




ত্রিমুখী সংঘর্ষে অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত

ত্রিমুখী সংঘর্ষে অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত

নিউজ ডেস্ক :
বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়া নামক স্থানে বাস, কাভার্ডভ্যান ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ৬ জন নিহত হয়েছে।
বুধবার বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা সকলেই অ্যাম্বুলেন্সের যাত্রী ছিলেন। এদের মধ্যে ৫ জনের পরিচয় মিলেছে।

তারা হলেন, তিন দিন বয়সী শিশুকন্যা তামান্নার বাবা ঝালকাঠির বাসিন্দা আরিফ রাঢ়ী, মা শিউলী বেগম, দাদী নুরজাহান বেগম, চাচা কাইয়ুম রাঢ়ী, এ্যাম্বুলেন্স চালক মো. আলমগীর ও অজ্ঞাত এক পুরুষ। ধারণা করা হচ্ছে ওই পুরুষ ব্যক্তি নিহতের স্বজন।

উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান জানান, ঢাকা থেকে শিশুর মরদেহ নিয়ে অ্যাম্বুলেন্সটি ঝালকাঠির উদ্দেশ্যে যাচ্ছিল। দুর্ঘটনা কবলিত স্থান অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয় একটি যাত্রীবাহী বাস।

ওই সময় কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতগামী অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সে থাকা সকল যাত্রী নিহত হয়। পরবর্তীতে পুলিশ ও দমকল ইউনিট অ্যাম্বুলেন্সের মধ্যে আটকে পড়া মরদেহ বের করে। তবে এখনো নিহতদের পরিচয় জানা যায়নি।

এর আগে গত ৬ সেপ্টেম্বর ঢাকায় তামান্না নামক শিশুটির জন্ম হয়। এরপর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রাইভেট একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এরপর মরদেহের দাফন সম্পন্নে ঝালকাঠি যাচ্ছিলো তামান্নার পিতা-মাতা ও দাদিসহ স্বজনরা।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com