শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




আক্কেলপুরে তফশীল ঘোষনার পূর্বেই জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

আক্কেলপুরে তফশীল ঘোষনার পূর্বেই জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

নূর ওয়ালীদ, আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি :
আগামী বছরের ২৭ জানুয়ারী জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভার নির্বাচনী ৫ বছর পুর্ণ হবে । সঠিক সময়ে ভোট হলে প্রার্থীদেও হাতে সময় আছে আর ৫ মাস । এরই মধ্যে সম্ভাব্য প্রার্থীরা মাঠে নেমেছেন।

এখন পর্যন্ত মেয়র পদে গনসংযোগ করতে শুরু করেছেন আওয়ামীলীগ,বিএনপি ও সতন্ত্র সহ ৭ জন মেয়র প্রার্থী । এসব মেয়র প্রার্থীগন পৌর সদও এর ভোটারদেও দৃষ্টি পরে এমন সব গুরুত্বপুর্ন স্থান ও খোলা চা দোকানের দেয়াল সহ বিভিন্ন জায়গায় নানা রঙ্গের পোষ্টার ব্যানাওে ছেয়ে ফেলেছেন । ভোটারদেও বাড়ি বাড়ি যেতেও ভ’ল করছেন না এ সব প্রার্থী । যাকে যেখানে পাচ্ছেন তার কাছে দোয়া ও ভোট প্রার্থনা করছেন ।
তফসিল ঘোষনা না হলেও ভোটার দের দরজায় কড়া নাড়ছেন প্রার্থীরা । ইতিমধ্যে ভোটারদেও মাঝে বেশ সাড়া ফেলেছেন উপজেলা আওয়ামীলীগের প্রার্থীতা চেয়ে ,সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল আলম ওরফে আলম চৌধুরী,পৌর যুবলীগ এর যুগ্ন আহবায়ক মোঃ আব্দুর রহিম স্বাধীন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুলহক বাবলু, বিএনপি থেকে সাবেক পৌর মেয়র বাদশা, সাবেক কাউন্সিলর রেজাউল করিম সরদার, বর্তমান ৫ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল ওয়াহেদ, সতন্ত্র থেকে মিজানুর রহমান লেটার ।
আসন্ন আক্কেলপুর পৌরসভা নির্বাচনে বর্তমান পৌর মেয়র ভোট করবেন নাহ বলে মত পোষণ করেছেন । উপরোক্তরা এবার আক্কেলপুর পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে চষে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ ।নির্বাচনী তফসিল ঘোষিত না হলেও এবার অনেক পূর্ব থেকেই মেয়র প্রার্থীরা তাদেরপ্রচারনায় নেমেছেন জোড়ে সোরেই।
বিশেষ করে নারী,যুব ও নতুন ভোটার দের মন জয়রার চেষ্টা সহ নির্বাচনী গণসংযোগ, সেই সাথে স্ব স্ব দলের উচ্চ পর্যায়ের নেতাদেরদলীয় সাড়া পাওয়ার তদবির করছে বলে জানা গেছে।
উপজেলা নির্বাচন কর্মকর্তা সুদীপ কুমার রায় জানিয়েছেন, এখন পর্যন্ত পৌর নির্বাচনী কোন তফশিল ঘোষনা হয়নি। প্রাথীদের প্রচার প্রচারনা হিসেবে ব্যবহৃত পেষ্টার ব্যানার বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানিয়েছেন। কার্যাদেশ পেলে সে অনুযায়ী নির্বাচন অনুষিঠত করা হবে ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com