শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম




ক্যান্সারে ‘ব্ল্যাক প্যান্থার’ অভিনেতার প্রয়াণ

ক্যান্সারে ‘ব্ল্যাক প্যান্থার’ অভিনেতার প্রয়াণ

বিনোদন ডেস্ক :
মাত্র ৪৩ বছর বয়সে মরণব্যাধি ক্যান্সারের কাছে হেরে না ফেরার দেশে চলে গেলেন ‘ব্ল্যাক প্যান্থার’ খ্যাত অভিনেতা চ্যাডউইক বোজম্যান। শনিবার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে শেষ নিঃশ্বাস ছাড়েন তিনি। এ সময় হলিউড অভিনেতার পাশে ছিলেন তার স্ত্রী এবং পরিবারের অন্য সদস্যরা।

শনিবারই বোজম্যানের পরিবারের পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে তার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়। তারা জানায়, মৃত্যুর আগে বহু ছবির জনপ্রিয় এই অভিনেতা তার মরণব্যাধি ক্যান্সার সম্পর্কে পরিবারকে কিছুই নাকি জানাননি। মৃত্যুর কয়েক মুহূর্ত আগে তিনি সবকিছু প্রকাশ করেন।

চ্যাডউইক বোজম্যান অভিনীত ব্লকবাস্টার ‘ব্ল্যাক প্যান্থার’ ছবিটি মুক্তি পায় ২০১৮ সালে। এছাড়া তিনি ‘দ্য ফাইভ ব্লাডস’, ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’, ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’, ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’, ‘ম্যাসেজ ফ্রম কিং’, ‘গডস অব ইজিপ্ট’ এবং ‘কিং হোল’সহ বহু ব্যবসাসফল ছবিতে কৃতিত্বের সাথে অভিনয় করেছেন।

তবে বোজম্যান শুধু অভিনেতাই ছিলেন না। একাধারে তিনি ছবি পরিচালনা এবং প্রযোজনাও করতেন। ১৯৭৭ সালের ২৯ নভেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রে জন্ম নেয়া হলিউডের এই বিনোদন ব্যক্তিত্ব ২০০০ সালে অভিনয়ে অভিষেক করেছিলেন। কিন্তু কেরিয়ারের মধ্যগগণে তাকে চলে যেতে হল সব মায়া ত্যাগ করে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com