শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




নিয়ন্ত্রণ হারিয়ে খাদে মাইক্রোবাস, নিহত ৮

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে মাইক্রোবাস, নিহত ৮

নিউজ ডেস্ক :
ময়মনসিংহের ফুলপুর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস পুকুরে পড়ে গেছে। এতে আটজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে জেলার ফুলপুর উপজেলার ময়মনসিংহ-শেরপুর সড়কের বাঁশাটি এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, জেলার গফরগাঁও থেকে এক আত্মীয়ের মৃত্যু সংবাদে স্বজনরা শেরপুর জেলার নালিতাবাড়ীতে যাওয়ার পথে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে পানিতে ডুবে যায়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন জানান, ময়মনসিংহ থেকে একটি মাইক্রোবাস শেরপুর যাচ্ছিল। সকাল সাতটার দিকে ফুলপুরে পৌঁছালে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় মাইক্রোবাসটি রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আটজনের মরদেহ উদ্ধার করেন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

ঘটনাস্থল থেকে ৭ নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। এরা হলেন- রেজিয়া খাতুন (৭০), পারুল (৪৫), বেগম (৩০) ও রিপা (২৫)।

মাইক্রোবাসে থেকে জীবীত অবস্থায় উদ্ধার হওয়া রতন বাংলাদেশ জার্নালকে বলেন, ‘মাইক্রোবাসটিতে চালকসহ তারা ১৫ জন ছিলেন। ভেতরে আরো বেশ কয়েকজন রয়েছেন।’

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com