মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
প্রতিবন্ধী ব্যক্তিদের অন্তর্ভুক্তি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত জলঢাকায় জরাজীর্ণ ঝুঁকিপূর্ণ ভবনের বেহাল অবস্থা আটোয়ারীতে মাছের ভাসমান খাদ্য তৈরীর মেশিন বিতরণ গোবিন্দগঞ্জ ডায়াবেটিস হাসপাতালের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত অক্টোবর-নভেম্বরে বাড়তে পারে করোনা সংক্রমণ রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তফার সাথে কর্মচারী ইউনিয়নের উপদেষ্ঠা এবং এডহক কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রংপুরে সিটি এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন নীলফামারী উপজেলা আ’লীগের সভাপতি আবুজার রহমানের ওপর হামলা, সাবেক ভাইস চেয়ারম্যান নিক্সন গ্রেফতার পঞ্চগড়সহ সাংবাদিকদের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন




সুন্দরগঞ্জে কাঁকড়া কেড়ে নিল যুবকের প্রাণ

সুন্দরগঞ্জে কাঁকড়া কেড়ে নিল যুবকের প্রাণ

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ঘাতক ট্রাক্টর (কাঁকড়া) কেড়ে নিল টিভি মেকার বিপ্লব মিয়ার (১৮) প্রাণ। সড়ক দুর্ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজেলার দহবন্দ ইউনিয়নর জরমনদী গ্রামের পিনুর মোড় নামক স্থানে । এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৩ জন। নিহত বিপ্লব মিয়া উপজেলার তারাপুর ইউনিয়নের নওহাটী গ্রামের আব্দুল মতিন মিয়ার ছেলে। গুরুতর আহতরা হলেন, দহবন্দ ইউনিয়নের বামনজল গ্রামের ফরহাদ মিয়ার মেয়ে ফিরিনিমা (১৪), একই গ্রামের ফরিদ আলীর ছেলে মাশরাফি (৬) ও জরমনদী গ্রামের জহুরুল ইসলামের মেয়ে জুই আক্তার (৮)। ঘাতক কাঁকড়া ও অটোবাইকসহ চালক দুজনেই পলাতক রয়েছে ।
প্রতক্ষদর্শীরা জানান, গাইবান্ধা- সুন্দরগঞ্জ গ্রামীণ সড়কে একটি অটোবাইক সুন্দরগঞ্জ মুখে যাচ্ছিলো। এসময় গাইবান্ধা অভিমুখে বেপরোয়া ছুটে আসা কাঁকড়া অটোবাইকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায় বিপ্লব। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক্টর ও অটোবাইক উদ্ধার করা হয়েছে এবং পলাতক দুই চালককে গ্রেফতারে চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com