মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
প্রতিবন্ধী ব্যক্তিদের অন্তর্ভুক্তি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত জলঢাকায় জরাজীর্ণ ঝুঁকিপূর্ণ ভবনের বেহাল অবস্থা আটোয়ারীতে মাছের ভাসমান খাদ্য তৈরীর মেশিন বিতরণ গোবিন্দগঞ্জ ডায়াবেটিস হাসপাতালের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত অক্টোবর-নভেম্বরে বাড়তে পারে করোনা সংক্রমণ রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তফার সাথে কর্মচারী ইউনিয়নের উপদেষ্ঠা এবং এডহক কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রংপুরে সিটি এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন নীলফামারী উপজেলা আ’লীগের সভাপতি আবুজার রহমানের ওপর হামলা, সাবেক ভাইস চেয়ারম্যান নিক্সন গ্রেফতার পঞ্চগড়সহ সাংবাদিকদের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন




ভাষা সৈনিক মোহাম্মদ আফজাল এর সজ্জাপাশে প্যানেল মেয়র টিটু

ভাষা সৈনিক মোহাম্মদ আফজাল এর সজ্জাপাশে প্যানেল মেয়র টিটু

স্টাফ রিপোর্টার :
ব্রেন স্টক করে গুরুতর অসুস্থ হয়ে নগরীর গুড হেল্থ হসপিটালে চিকিৎসাধীন রংপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও ভাষা সৈনিক মোহাম্মদ আফজাল।
গতকাল তাকে দেখতে গুড হেল্থ হসপিটালে যান ও তার চিকিৎসার খোজ-খবর নেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু। এ সময় তিনি মোঃ আফজাল এর সজ্জা পাশে দীর্ঘ সময় অতিবাহিত করেন এবং বর্তমান তার অবস্থা সম্পর্কে জানতে উপস্থিত চিকিৎসক ও নার্সদের সাথে কথা বলেন।
জানাগেছে, রংপুরের ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক মোহাম্মদ আফজাল গত ৬ আগষ্ট ব্রেনস্টক হয়ে রংপুর মেডিকেল কালেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার সিটিস্ক্যান করা হয়। এরপর গত ৭ আগষ্ট তাকে প্রাইভেট হসপিটাল গুডহেল্থ হসপিটালে ভর্তি করা হয়।
তারা চিকিৎসার দেখাশুনা করছেন রংপুর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ শুকুমার মজুমদার।
গুডহেল্থ হসপিটলের চিকিৎসকরা জানিয়েছেন, ভাষা সৈনিক মোহাম্মদ আফজাল (মালই স্টক) করেছেন। বর্তমানে তিনি ভালো আছেন, সুস্থ্য আছেন। রংপুর মেডিকেলের কয়েকজন চিকিৎসকের সমন্বয়ে বোর্ড মিটিং করে তার পরবর্তি চিকিৎসার সিদ্ধান্ত নেয়া হবে।
এছাড়া গুরুতর অসুস্থ ভাষা সৈনিক মোহাম্মদ আফজালকে রংপুরের মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন রাজনৈতীক, সামাজিক সংগঠনের নেতা-কর্মিরা দেখতে যান। সকেলই তার দ্রুত সুস্থতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com