বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ১২:৩০ অপরাহ্ন




গোবিন্দগঞ্জে জেলা পুলিশের আয়োজনে সচেতনতামুলক পথসভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে জেলা পুলিশের আয়োজনে সচেতনতামুলক পথসভা অনুষ্ঠিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
আসন্ন পবিত্র ঈদুল আযহায় ঘরে ফেরা যাত্রীদের নিরাপদ যাত্রা ও স্বাস্থ্যবিধি পরিপালন এবং সরকারী নির্দেশনা মোতাবেক আসন সংখ্যার অর্ধেক যাত্রী পরিবহন, ৬০ ভাগ ভাড়া বৃদ্ধি কার্যকর এবং পরিবহন চাঁদাবাজি বন্ধ সংক্রান্ত এক পথ সভা গাইবান্ধার গোবিন্দগঞ্জে বৃহস্পতিবার দুপুরে থানা চারমাধা মোড়ে অনুষ্ঠিত হয়েছে।
গ্ইাবান্ধা জেলা পুলিশের আয়োজনে উক্ত সচেতনামুলক পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। তিনি বলেন, ঈদে নির্বিঘেœ মানুষ যাতে ঘরে ফিরতে পারে সেজন্য জেলা পুলিশের পক্ষ থেকে সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। কোথাও পরিবহন চাঁদাবাজির ঘটনা ঘটলে তিনি সংগে সংগে পুলিশকে জানানোর আহŸান জানান। সেইসাথে মাদকের সাথে পুলিশের কোন আপোষ নয়, মাদকের সাথে জড়িতদের পুলিশ ছাড় দিবে না। যেকোন মূল্যে মাদকের শিকড় উপড়ে ফেলা হবে। আগামী ১৬ ই ডিসেম্বরের মধ্যে গাইবান্ধা জেলা মাদকমুক্ত করার ঘোষনা দেন তিনি। এরপর তিনি বিভিন্ন বাসযাত্রী ও পথচারীদের মাঝে মাস্ক, ভিটামিন সি ট্যাবলেট ও লিফলেট বিতরন করেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এডিশনাল এসপি (হেড কোয়ার্টার) আবু খায়ের, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী, পুলিশ পরিদর্শক আফজাল হোসেন(তদন্ত), জেলা ট্রাফিক ইন্সপেক্টর নুর আলম, টিআই মোশারফ হোসেন, টিআই রুহুল, টিআই মামুন, টিআই শুভরাজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com