শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন




পীরগ‌ঞ্জে ধর্ষনের চেষ্টায় ব‌্যর্থ হ‌য়ে মারধর থানায় এজাহার দা‌য়ের

পীরগ‌ঞ্জে ধর্ষনের চেষ্টায় ব‌্যর্থ হ‌য়ে মারধর থানায় এজাহার দা‌য়ের

পীরগঞ্জ (রংপুর) প্রতি‌নি‌ধি :
রংপু‌রের পীরগ‌ঞ্জে এক নারী‌কে ধর্ষনের চেষ্টায় ব‌্যর্থ হ‌য়ে মারধ‌রের অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। জানা গে‌ছে উপ‌জেলার বড়আলমপুর ইউ‌নিয়‌নের ধর্মদাসপুর (উচাপাড়া) গ্রা‌মের রুহুল আমী‌নের স্ত্রী ছা‌ফিয়া বেগম ছাগল বে‌ধে বা‌ড়ি ফেরার প‌থে একই গ্রা‌মের প্রতি‌বে‌শি আব্দুস ছাত্তা‌রের পুত্র আ‌তোয়ার রহমান (৩৫) ধর্ষনের চেষ্টা ক‌রে ব‌্যর্থ হ‌য়ে মারধর ক‌রেন। এব‌্যপা‌রে ছা‌ফিয়া বেগম বাদী হ‌য়ে পীরগঞ্জ থানায় এক‌টি এজাহার দা‌য়ের ক‌রেন।
এজাহারে উ‌ল্লেখ করা হয় আ‌তোয়ার দীর্ঘদিন থে‌কে বাদী‌নি‌কে তার বাড়ী ও রাস্তা-ঘা‌টে একা পে‌য়ে বি‌ভিন্ন ধর‌নের লোভ লালসা ও প্রলোভন দে‌খি‌য়ে উত‌্যাক্ত ও বিরক্ত ক‌রিত। ঘটনার দিন২৫ শে জুলাই শ‌নিবার আনুমা‌নিক সকাল ১০ ঘ‌টিকার সময় জ‌নৈক মোস্তাক পাইকা‌রের বাঁশ ঝা‌ড়ের পা‌র্শে ছাগল বা‌ধিয়া ফেরার প‌থে বাঁশ ঝাড়ে নি‌য়ে গি‌য়ে ধর্ষনের চেষ্টা ক‌রে। বাদীনির আত্ম চিৎকা‌র দি‌লে বিবাদী ক্ষিপ্ত হ‌য়ে এ‌লোপাতা‌রি মারধর ক‌রে। এ‌তে বাদী‌নি আহত হ‌য়ে পীরগঞ্জ উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে চি‌কিৎসা গ্রহন শে‌ষে থানায় এজাহার দা‌খিল ক‌রেন।
পীরগঞ্জ থানার এস আই তাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন ক‌রে‌ছেন। তি‌নি সাংবা‌দিক‌দের ব‌লেন-ঘটনাস্থ‌লে গি‌য়ে‌ছিলাম ও‌সি স‌্যা‌রের সা‌থে কথা ব‌লে প্রয়োজনীয় ব‌্যবস্থা গ্রহন করা হ‌বে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com