মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
প্রতিবন্ধী ব্যক্তিদের অন্তর্ভুক্তি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত জলঢাকায় জরাজীর্ণ ঝুঁকিপূর্ণ ভবনের বেহাল অবস্থা আটোয়ারীতে মাছের ভাসমান খাদ্য তৈরীর মেশিন বিতরণ গোবিন্দগঞ্জ ডায়াবেটিস হাসপাতালের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত অক্টোবর-নভেম্বরে বাড়তে পারে করোনা সংক্রমণ রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তফার সাথে কর্মচারী ইউনিয়নের উপদেষ্ঠা এবং এডহক কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রংপুরে সিটি এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন নীলফামারী উপজেলা আ’লীগের সভাপতি আবুজার রহমানের ওপর হামলা, সাবেক ভাইস চেয়ারম্যান নিক্সন গ্রেফতার পঞ্চগড়সহ সাংবাদিকদের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন




প্রধামন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুড় ডিমলায় চাল ব্যবসায়ীর দোকান লুটপাট

প্রধামন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুড় ডিমলায় চাল ব্যবসায়ীর দোকান লুটপাট

আশিক উল ইসলাম লেমন,ডিমলা(নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডিমলায় চাল ব্যবসায়ীরর দোকান লুটপাট ও ওয়ার্ড আওয়ালীগ অফিসে হামলা চালিয়ে অফিসসহ প্রধামন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুড়ের ঘটনায় থানায় মামলা।

ঘটনার বিবরনে জানাযায়, উপজেলার নাউতরা ইউনিয়নের তুহিন বাজারের চাল ব্যবসায়ী আবু বক্কর সিদ্দিকের চালের দোকানে পূর্ব শত্রæতার জের ধরে বুধবার রাতে নাউতারা ইউনিয়নের মধ্য কাকড়া বাজার গ্রামের আবুল হোসেন বাইল্লার ছেলে ভুলু মিয়াসহ তার ২০/২৫জন লোকজন চালের দোকানে হামলা চালিয়ে আবু বক্কর সিদ্দিককে আহত করে তার চালের দোকানের ২০ বস্তা চাল লুটপাট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন চাল ব্যবসায়ী আবু বক্কর সিদ্দিক। এ সময় হামলা কারীরা ওই চালের দোকানের সাথে ওয়ার্ড আওয়ামলীগ অফিসেও হামলা চালিয়ে অফিসসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুড় করে। এলাকাবাসী এগিয়ে আসলে হামলা কারীরা পালিয়ে যায়। এ সময় হামলাকারীরা চালসহ দুই লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। স্থানীয় লোকজন আবু ব্ক্কর সিদ্দিককে ঘটনাস্থল থেকে মুমর্ষ অবস্থায় উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে চাল ব্যবসায়ী আবু বক্কর সিদ্দিক কিছুটা সুস্থ্য হয়ে শনিবার ভুলু মিয়াসহ ১০জন নামীয় ও অজ্ঞাত ১০/১৫ জনকে অভিযুক্ত করে ডিমলা থানায় লিখিত অভিযোগ করেন। ডিমলা থানার ওসি মফিজ উদাদিন শেখ বলেন, চাল ব্যবসায়ী আবু বক্কর সিদ্দিকের একটি লিখিত অভিযোগ পেয়ছি তদন্ত করে দোষিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com