রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
প্রতিবন্ধী ব্যক্তিদের ভরসার কেন্দ্র বিন্দু হয়ে উঠছে পীরগঞ্জ প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র ডিজিটাল বাংলাদেশের রুপকার জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা : ডেপুটি স্পীকার অন্নদানগর তরুন সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ফ্রী ব্লাড ক্যাম্পেইন ও আলোচানা সভা বর্তমান সরকারের আমলে কৃষি পণ্যের দাম পেয়ে কৃষক লাভবান হয়েছে : রসিক মেয়র মোস্তফা সৈয়দপুরে পশু খাদ্যের চরম সংকট এক সপ্তাহেই খড়ের দাম তিনগুন বৃদ্ধি ডিমলায় আশ্বিনি বন্যায় ৬ হাজার পরিবার পানিবন্দি লালমনিরহাটে ট্রেন-ট্রাকের সংঘর্ষ, চালকসহ আহত ৮ চিলমারীতে ব্রহ্মপুত্র নদে বালু উত্তোলন বন্ধের তাগিদ দিলেন – পানি সম্পদ প্রতিমন্ত্রী তারাগঞ্জে দুই ইউপিতে ২০ অক্টোবর উপনির্বাচন জমে উঠেছে প্রচার প্রচারনা পঞ্চগড়ে টানা বর্ষণে শীতকালীন শাকসবজির ব্যাপক ক্ষতি




সৈয়দপুরে চোরাই ব্যাটারী চালিত রিকশাসহ এক চোর গ্রেফতার

সৈয়দপুরে চোরাই ব্যাটারী চালিত রিকশাসহ এক চোর গ্রেফতার

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ব্যাটারী যুক্ত চোরাই অটো চার্জার রিকশা উদ্ধার ও চোরাই সিন্ডিকেটের ১ জন গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত চোরের নাম মাজেদুল ইসলাম। সৈয়দপুর থানার এসআই (নিঃ) সাহিদুর রহমান সঙ্গীয় এসআই রিমেল আহম্মেদ মানিক, কনস্টেবল সামসুল আলম ও ড্রাইভার আঃ করিম ২৪ জুলাই সকাল ১১ টায় সৈয়দপুর প্লাজার সামনে ঢাকা খেলাঘর এর নিকট থেকে তাকে ধাওয়া করে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
জানা যায়, শহরের পাঁচমাথা মোড়ে অবস্থান করা কালে গোপন সংবাদের ভিত্তিতে এস আই সাহিদুর রহমান জানতে পারেন যে, সৈয়দপুর প্লাজার সম্মুখে ঢাকা খেলাঘর দোকানের নিকট রাস্তার উপর চোরাই ব্যাটারী চালিত রিক্সা ক্রয় বিক্রয় করা হচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌছামাত্রই পুলিশের উপস্থিত টের পেয়ে চোর চক্রের ২ সদস্য পালানোর চেষ্টা করে। এস আই সাহিদুর ধাওয়া করে মাজেদুল নামে একজনকে আটক করতে সক্ষম হয়। এসময় তার কাছে থাকা ব্যাটারী চালিত রিক্সাটি উদ্ধার করে। গ্রেফতার মোঃ মাজেদুল ইসলাম (২৮) দিনাজপুর জেলার চিরিববন্দর উপজেলার দেবীগঞ্জ ডাঙ্গারহাট পন্ডিত পাড়ার মোঃ নুরুল হকের ছেলে।
মাজেদুল জানায় যে, উক্ত ব্যাটারী চালিত চোরাই রিক্সাটি তার বাড়ির কাছের
ডাঙ্গারহাট শাহাপাড়ার কাব্বের আলী ওরফে কাবের (৩৮) এর নিকট থেকে কিনেছে।
পুলিশ জানায়, মাজেদুল ও পলাতক কাব্বের নীলফামারী, দিনাজপুর, রংপুর জেলার বিভিন্ন স্থান হইতে চোরাই ব্যাটারী চালিত রিক্সা কিনে রং পরিবর্তন করে বিভিন্ন জায়গায় বিক্রয় করে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় সৈয়দপুর থানায় মামলা হয়েছে। মামলা নং- ১৯, তাং- ২৪/০৭/২০২০খ্রিঃ ধারাঃ ৪১৩। আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com